শুক্রবার ০৫ জুন ২০২০
Online Edition

শৃঙ্খলাবিরোধী কর্মে জড়িয়ে পড়লেই ব্যবস্থা -ডিএমপি কমিশনার

স্টাফ রিপোর্টার: ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেছেন, পুলিশের কোনো সদস্যের আইন ও শৃঙ্খলাবিরোধী কর্মকা- মেনে নেয়া হবে না। কেউ শ্ঙ্খৃলাবিরোধী কর্মে জড়ালেই তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে। গতকাল শনিবার রাজারবাগের এসআই শহীদ শিরু মিয়া মিলনায়তনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৭ এর প্রথম পর্বের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
পুলিশের কেউ যেন অনৈতিক কাজে জড়িয়ে না পড়ে সে বিষয়ে সবাইকে কঠোর তদারকি করার নির্দেশ দিয়ে অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, পুলিশ একটি শ্ঙ্খৃলা রক্ষাকারী সর্ববৃহৎ প্রতিষ্ঠান। ডিএমপি এক্ষেত্রে অগ্রগণ্য। পুলিশের খেলাধুলা ও সংস্কৃতিচর্চা সবকিছুতেই ডিএমপি এগিয়ে। দায়িত্ব পালনের পাশাপাশি খেলাধুলা ও বিনোদনের পর্যাপ্ত সুযোগ থাকা চাই।
তিনি আরও বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে অন্যতম মাধ্যম। বিশেষ করে মেয়েদের আউটডোর এবং ইনডোর সব জায়গাতেই খেলাধুলায় আরও সুযোগ করে দিতে হবে। বেশি বেশি খেলাধুলার আয়োজনের ওপর জোর দিয়ে কমিশনার বলেন, ডিএমপি পরিবারের সদস্যরা অনেক পরিশ্রম করে। তাদের ডিউটির পাশাপাশি সারা বছর খেলাধুলা ও বিনোদনমূলক অনুষ্ঠান আরও বেশি বেশি আয়োজন করতে হবে।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ১৯ ও ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ২০০ মিটার দৌড়, চাকতি নিক্ষেপ, লৌহ গোলক নিক্ষেপ, এ্যালার্ম প্যারেডসহ মোট ১৮টি ইভেন্টের চূড়ান্ত বিজয়ীদের মাঝে এ পুরস্কার বিতরণ করা হয়। সোমবার (২৭ ফেব্রুয়ারি) আরও ১৫টি ইভেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হবে মিরপুরের পিওএম, পুলিশ লাইন্স মাঠে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ডিএমপির অতিরিক্ত কমিশনার ও যুগ্ম পুলিশ কমিশনারসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ