সোমবার ১৩ জুলাই ২০২০
Online Edition

ব্যবসায়ী মেজবা হত্যা মামলার প্রধান আসামী অহিদ গ্রেফতার

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: চট্টগ্রামের মিরসরাইয়ের আলোচিত ব্যবসায়ী মেজবা উদ্দিন ভূঁইয়া হত্যা মামলার প্রধান আসামী অহিদুন্নবী অবশেষে গ্রেপ্তার হয়েছে। সোমবার দুপুরে উপজেলার পূর্ব মলিয়াইশ এলাকায় অবস্থিত তার বাড়ি থেকে এলাকাবাসী আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। গ্রেপ্তারকৃত অহিদুন্নবী পূর্ব মলিয়াইশ এলাকার মাহমুদুল হক মিস্ত্রীর পুত্র।
মিরসরাই থানার উপ-পরির্দশক (এস আই) মোহাম্মদ হাসান বলেন, অহিদুন্নবীর বিরুদ্ধে মেজবা হত্যা মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে আটক করা হয়েছে। সোমবার বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।
এদিকে মেজবার ভাই নুরনবী অভিযোগ করেন, অহিদুন্নবী গ্রেপ্তার হওয়ার পর আমার ও আমার বন্ধু আব্দুল মান্নান কাতুর মোবাইলে হত্যার হুমকি দিচ্ছে।
জানা গেছে,  ২০১৫ সালের ৫ সেপ্টেম্বর মলিয়াইশ সাধুর বাজার থেকে বাড়ি যাওয়ার পথে চুরিকাঘাত ও গুলি করে নৃশংসভাবে খুন করা হয় তাকে। ঘটনার পরদিন নিহতের স্ত্রী বাদি হয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ইতিমধ্যে মিরসরাই থানা পুলিশ আদালতে ওই মামলার চার্জশীট দেয়। তবে মামলার এজাহারভূক্ত এক নম্বর আসামী অহিদুন্নবীর নাম চার্জশীট থেকে বাদ দেয়ায় চার্জশীটের বিরুদ্ধে আদালতে নারাজি দেন মামলার বাদী। পরবর্তিতে আদালত মামলা পুনঃতদন্তের জন্য সিআইডিকে নির্দেশ প্রদান করেন। নিহত মেজবা উপজেলার মিঠানালা ইউনিয়নের মধ্যম মলিয়াইশ গ্রামের আজিজ উল্যা ভূঁঞা বাড়ির মৃত জামাল উল্লাহ ভূঁঞার ছোট ছেলে।

অনলাইন আপডেট

আর্কাইভ