বৃহস্পতিবার ১৩ আগস্ট ২০২০
Online Edition

আওয়ামী লীগ আমলে আইনি অস্ত্রের বেআইনি প্রয়োগ হচ্ছে -নজরুল ইসলাম খান

স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগ সরকারের আমলে আইনি অস্ত্রের বেআইনি প্রয়োগ হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি বলেন, আমাদের আইনি অস্ত্র নেই। আমাদের অস্ত্র জনগণ। জনগণকে সাথে নিয়ে কাজ করতে হবে। গতকাল বুধবার নয়াপল্টনে ভাসানী ভবনে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
সুষ্ঠু নির্বাচন করতে সরকার ভয় পায় মন্তব্য করে নজরুল ইসলাম খান বলেন, জনগণ আওয়ামী লীগকে ভোট দেবে না বিষয়টি ভালোভাবে জানার কারণেই সরকার বিএনপি নেতাকর্মীদের জেলে ঢোকাচ্ছে। সরকার নিজেদের লোক দিয়ে নির্বাচন করে আবারও ক্ষমতায় আসতে চায়।
বিএনপির এই সিনিয়র নেতা বলেন, এক খেলা বার বার খেলা যায় না। কৌশলে বার বার নির্বাচন করে ক্ষমতায় আসা যায় না। বিএনপি গণতান্ত্রিক দল। আন্ডার গ্রাউন্ড দল বিএনপি নয়। বিএনপি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে জনগণের ভোটে ক্ষমতায় আসতে চায়।
আওয়ামী লীগ সরকারের আমলে গণতন্ত্রকে অপমান করা হয়েছে এমন দাবি করে নজরুল ইসলাম বলেন, যে গণতন্ত্রকে ৫২ এবং ৭১ রক্তের বিনিময়ে অর্জন করেছি, ক্ষমতা কুক্ষিগত করে রাখার জন্য আওয়ামী লীগ সেই গণতন্ত্রকে হত্যা করেছে।
বিএনপির নির্বাহী কমিটির সদস্য জেবা খানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ ও যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ