শনিবার ১৮ সেপ্টেম্বর ২০২১
Online Edition

রাজধানীতে কসমেটিক ব্যবসায়ী খুন ॥ রেস্তোরায় অগ্নিকাণ্ডে দগ্ধ ৫

স্টাফ রিপোর্টার : রাজধানীর নিউমার্কেটের চাঁদনিচকের সামনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খোকন মোল্লা (৩০) নামে এক ফুটপাতের কসমেটিক ব্যবসায়ী খুন হয়েছেন। এ ঘটনায় বাবুল ব্যাপারি নামে আরও একজন আহত হয়েছেন। গতকাল বুধবার বিকেল পৌনে ৩টায় এ ঘটনা ঘটে।

আহত বাবুল জানান, শাহাবুদ্দিন নামে এক ব্যবসায়ী খোকন মোল্লাকে ছুরি মারে। এ সময় তিনিও আহত হন। পরে তাদের এক সহকর্মী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক খোকন মোল্লাকে সাড়ে ৩টায় মৃত ঘোষণা করেন। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া জানান, কি কারণে ছুরিকাঘাত করেছে তা এখনও জানতে পারিনি। আহত বাবুল চিকিৎসাধীনে রয়েছে এবং লাশ মর্গে রাখা হয়েছে।

এদিকে রাজধানীর পল্টনে বিআরটিসি বাসের চাপায় বাসের এক হেলপার নিহত হয়েছেন। নিহতের নাম রফিকুল ইসলাম (৩৭)। গতকাল বুধবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে। শাহবাগ থানার এসআই বদরুল জানান, দুপুর ১২টার দিকে সচিবালয়ের পেছনে পল্টন ইউবিএল ক্রসিংয়ের কাছে বিআরটিসির একটি বাসের চাপায় ওই গাড়ির হেলপার রফিকুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে তিনি লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। বর্তমানে লাশটি ঢামেক মর্গে রয়েছে। এ ঘটনায় বাসটি আটক করা হলেও চালক পলাতক। তিনি আরও জানান, নিহত রফিকুলের বাবার নাম আব্দুল লতিফ তালুকদার। তারা বাড্ডার নুরেরচালা ভাটারা এলাকায় থাকতেন।

মাতুয়াইলে রেস্তোরাঁয় আগুন, দগ্ধ ৫: রাজধানীর ডেমরার মাতুয়াইলে একটি রেস্তোরাঁর গ্যাস লাইনের ছিদ্র থেকে আগুন লেগে পাঁচজন দগ্ধ হয়েছেন। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা বেলাল আহমেদ জানান, গতকাল বুধবার সকাল ৮টার দিকে কোনাপাড়া এলাকার ‘রেড চিলি চায়নিজ রেস্তোরাঁয়’ এ ঘটনা ঘটে। সাততলা ভবনের দ্বিতীয় তলায় ওই রেস্তোরাঁয় গ্যাসলাইনের ছিদ্র থেকে এ দুর্ঘটনা ঘটে। সেখানে কোনো গ্যাস সিলিন্ডার ছিল না। আগুন স্থানীয়রাই নিভিয়ে ফেলে।

দগ্ধ পাঁচ রেস্তোরাঁকর্মী হলেন- ফারুক হোসেন (৪২), মো. চাঁন মিয়া (৩৫), মো. হারুন (৫০), বিল্লাল হোসেন (৫০) ও খেলানিকে (১৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেডিকেল ফাঁড়ি পুলিশের এসআই বাচ্চু মিয়া জানান, আহতদের মধ্যে ফারুক হোসেনের শরীরের ৬৬ শতাংশ এবং চাঁন মিয়ার শরীরের ৫৭ শতাংশ পুড়ে গেছে। বাকি তিনজনের অবস্থা অত গুরুতর নয় বলে চিকিৎসকদের বরাত দিয়ে জানিয়েছেন বাচ্চু মিয়া।

অনলাইন আপডেট

আর্কাইভ