শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

ফেনী শহরের বিভিন্ন স্থানে ছিনতাই ডাকাতি ॥ গ্রেফতার ৪

ফেনী সংবাদদাতা : ফেনী শহরের বিভিন্ন স্থান থেকে শুক্রবার রাতে ৪ ছিনতাইকারিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শহরের নাজির রোড থেকে শিশু নিকেতন পর্যন্ত বিভিন্ন স্পটে ছিনতাই করে আসছে দূর্বৃত্তরা। এছাড়া শহরের কোর্ট বিল্ডিংয়ের সামনে, মৌলভী ইব্রাহিম সড়কের সামনে ও সালাউদ্দিন মোড়ে রাতে যাতায়াতকারী যাত্রীদের টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালংকার ছিনতাই করে। বৃহস্পতিবার ভোরে আড়ৎ থেকে মাছ কিনতে যাওয়ার সময় নাজির রোডে মাথায় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দুবৃর্ত্তরা তিন মাছ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করে। ওইদিন সকালে মাছ ব্যবসায়ীরা ফেনী মডেল থানায় বিক্ষোভ করে। জড়িতদের গ্রেফতারের আশ্বাস দিয়ে ওসি রাশেদ খান চৌধুরী মাছ ব্যবসায়ীদের শান্ত করেন। গতকাল শুক্রবার রাতে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হল বাগেরহাটের মোড়লঞ্জ থানার রুহুল আমিনের ছেলে রাসেল, বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মো: ইউসুফের ছেলে মো: তারেক, শান্তি কোম্পানী রোডের ভূঞা বাড়ীর মো: মোস্তফার ছেলে মো: হেলাল হোসেন ও ফেনী শহরের মজলিশপুরের দেবন আচার্যের ছেলে সাগর আচার্য।
ফেনী মডেল থানায় ওসি রাশেদ খান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতির মামলা দায়ের করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ