সোমবার ১০ আগস্ট ২০২০
Online Edition

শ্রীলংকা সফরে যাচ্ছেন যোশি আসছেন জন্টি রোডস

­স্পোর্টস রিরেপার্টার : শ্রীলংকা সফরেই বাংলাদেশ দলের স্পিন কোচ সুনীল যোশি। আর ফিল্ডিং কোচ হিসেবে জন্টি রোডসকেই নিয়োগ দিতে যাচ্ছে বিসিবি। সুনীল যোশির চাওয়া দীর্ঘমেয়াদি দায়িত্ব পাওয়া। তবে এ জন্য বাংলাদেশর শ্রীলংকা সফরে বিসিবি খুশি হলেই বাংলাদেশের স্পিন কোচ হিসেবে পাবেন দীর্ঘমেয়াদি দায়িত্ব। হায়দরাবাদে প্রধান কোচ চন্দিকা হাথুরুসিংহের সঙ্গে শুক্রবার কথা বলেছেন যোশি।
শনিবার কথা বলেছেন ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খানসহ অন্যদের সঙ্গে। চতুর্থ দিন লাঞ্চ বিরতিতে যোশির সঙ্গে আলোচনার অগ্রগতি জানান আকরাম খান। তিনিন বলেন,‘ যোশির সঙ্গে আমাদের কথা হয়েছে। শ্রীলংকা সফরে আমরা ওকে রাখতে চাই। ওখানে ওর কাজ দেখে তার পর দীর্ঘমেয়াদে রাখার ব্যাপারে সিদ্ধান্ত হবে। আপাতত শ্রীলংকা সফরে আমরা তাকে পাচ্ছি।’ ২০০০ সালে অভিষেক টেস্টে বাংলাদেশ হেরে গিয়েছিলে তার অলরাউন্ড নৈপুণ্যেই। ২০১৪ সালে দায়িত্ব নেন জন্মু ও কাশ্মীরের কোচ হিসেবে। ২০১৬ ওয়ার্ল্ড টি-টোয়েন্টির আগে স্পিন বোলিং কোচ ছিলেন ওমানের। এখন কোচিং করাচ্ছেন আসাম দলকে। স্পিন কোচের আগেই সম্ভাব্য ফিল্ডিং কেচের সঙ্গে আলোচনা চলছিল বিসিবির।
ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জানালেন, ‘জন্টির সঙ্গে কথা বার্তা চলছে। অনেকটাই নিশ্চিত।’ রোডসকে সম্ভবত পূর্ণকালীন দায়িত্বে পাবে না বিসিবি। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের এই যুগে আইপিএলসহ বেশ কটি লিগেই দারুণ চাহিদা সর্বকালের অন্যতম সেরা এই ফিল্ডারের। তাকে হয় বিভিন্ন সময় পাওয়া যাবে ছোট ছোট সময়ের জন্য।

অনলাইন আপডেট

আর্কাইভ