মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

জামায়াতের ঢাকা মহানগরী দক্ষিণের রুকন মনোয়ারা বেগমের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের বংশাল থানার রুকন মনোয়ারা বেগম গতকাল শনিবার সকাল ১০টায় রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল মাত্র ৪৬ বছর। তিনি স্বামী, ২ ছেলে, ৪ মেয়ে এবং অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য, মরহুমা গত ৬ ফেব্রুয়ারি থেকে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
গতকাল শনিবার বাদ আছর জানাযা শেষে মরহুমাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। জানাযায় বংশাল থানা আমীর আজমল হোসেন, থানা সেক্রেটারি মোহাদ্দিস আবদুস শাকুর, জামায়াত নেতা মাওলানা আব্দুল জব্বার, মাওলানা মোফাজ্জল হোসেন ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুলসংখ্যক সাধারণ মানুষ অংশগ্রহণ করেন।
শোক বাণী: মনোয়ারা বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও  ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল।
এক শোকবাণীতে মহানগরী দক্ষিণ আমীর মনোয়ারা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি  মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন। তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং স্বজনদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।
মনোয়ারা বেগমের মৃত্যুতে অনুরূপ শোকবাণী দিয়েছেন বংশাল থানা আমীর আজমল হোসেন ও সেক্রেটারি মুহাদ্দিস আব্দুস শাকুর। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ