মঙ্গলবার ১১ আগস্ট ২০২০
Online Edition

ভৈরবের জামায়াত নেতা মোঃ নূর মিয়ার ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর গ্রাম নিবাসী মোঃ নূর মিয়া ৮৭ বছর বয়সে গত বৃহস্পতিবার সকাল ১০টা ৩০ মিনিটে বার্ধক্যজনিত বিভিন্ন রোগসহ ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তিনি ৫ পুত্র ও ৪ কন্যা, নাতি-নাতনীসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। কমলপুর ঈদগাহ মাঠে নামাযে জানাযা শেষে মরহুমকে কমলপুর কবরস্থানে দাফন করা হয়েছে। মরহুমের নামাযে জানাজায় ইমামতি করেন তার কনিষ্ঠ পুত্র মোঃ ইয়াকুব আলী। মরহুমের নামাযে জানাজায় কিশোরগঞ্জ জেলা জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক মোসাদ্দেক ভূঁইয়া ও সেক্রেটারি মাওলানা মোশাররফ হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ ও  বহু মুসল্লি শরীক হন।
শোকবাণী : বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর গ্রাম নিবাসী মোঃ নূর মিয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ গতকাল শুক্রবার শোকবাণী দিয়েছেন।
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন।
জেলা আমীরের শোক : বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কমলপুর গ্রাম নিবাসী মোঃ নূর মিয়ার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে কিশোরগঞ্জ জেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক মোঃ রমজান আলী শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

হাজীগঞ্জের জামায়াত নেতা হাজী আবদুল
জলিলের ইন্তিকালে মকবুল আহমাদের শোক
বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি হাজী আবদুল জলিল ৭০ বছর বয়সে গত ৯ ফেব্রুয়ারি রাত সাড়ে ৮ ব্লাড ক্যানসার রোগে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি ৫ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল বাদ জুমা নামাযে জানাযা শেষে মরহুমকে তার নিজগ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: বাংলাদেশ জামায়াতে ইসলামীর রুকন চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ৪নং কালোচোঁ ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি হাজী আবদুল জলিলের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন এবং মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামীন তাদের এ শোক সহ্য করার তাওফিক দান করুন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ