বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চট্টগ্রামে ছাত্রলীগ নেতার হাঁটুতে গুলী

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগরীর  বাকলিয়া থানাধীন চাক্তাই এলাকায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষে তানজীরুল হক নামের একজন গুলিবিদ্ধ হয়েছে। সোমবার   দিবাগত রাতে আমিন হাজি সড়কে এ ঘটনা ঘটে।
বাকলিয়া থানা পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের এক পক্ষ আরেক পক্ষের ওপর আক্রমণ করে। এ সময় তানজীরুল হক নামের এক ছাত্রলীগ নেতার ডান পায়ের হাঁটুর ওপরে গুলি লাগে। এরপর তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান জানান, বাকলিয়া থেকে আসা গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতাকে ২৬ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
এদিকে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের অন্যতম সদস্য তানজিরুল হক চৌধুরীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মহানগর ছাত্রলীগের একাংশ বিক্ষোভ মিছিলে ও সমাবেশ করেছে। সোমবার বিকেলে নগরীর আন্দরকিল্লা মোড় থেকে প্রেস ক্লাবের সামনে গিয়ে মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক আবদুল্লাহ আল মামুন, ইয়াছির আরাফাত, নগর ছাত্রলীগের সহ-সভাপতি এম. কায়সার উদ্দিন, রেজাউল আলম রনি, নাজিম উদ্দিন রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াহেদ রাসেল, মঈনুর রহমান মঈন, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী রাসেল, নগর স্বেচ্ছা সেবকলীগ নেতা ইকবাল বাহার, ফরহান আহমেদ, মইন উদ্দিন প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, ছাত্রলীগ নেতা তানজিরুল হক চৌধুরীর বাসার সামনে অস্ত্রধারী সন্ত্রাসীর গিয়ে তার উপর হামলা চালায় ও গুলি করে। এ হামলায় উরুতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। যারা তানজিরুল হক এর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে সেসব সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ