বুধবার ০৫ আগস্ট ২০২০
Online Edition

কুষ্টিয়ায় যুবক হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ায় আবু বকর সিদ্দিক (৩৩) নামের এক যুবককে হত্যার দায়ে ছয়জনের বিরুদ্ধে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসান এ রায় দেন। রায় ঘোষণার সময় সাত আসামীর মধ্যে পাঁচজন আদালতে উপস্থিত ছিলেন। একজন পলাতক আছেন এবং আরেক আসামী মারা গেছেন।
কুষ্টিয়া আদালতের সরকারি কৌঁসুলি অনুপ কুমার নন্দী রায়ে বাদীর পরিবার সন্তোষ প্রকাশ করেছেন।   
জানা যায়, ২০১২ সালের ১০ জুন রাতে জোতপাড়া গ্রামের বাড়ির সামনের দোকান থেকে আবু বকরকে কয়েকজন যুবক ডেকে নিয়ে যান। পরের দিন সকাল সাতটার দিকে গ্রামের কাঞ্চিখালী মাঠের মধ্যে তাঁর লাশ পড়ে থাকতে দেখা যায়। ওই দিনই কুষ্টিয়া মডেল থানায় নিহত ব্যক্তির ভাই নুর হক মন্ডল বাদী হয়ে দুজনের নামে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামী করে হত্যা মামলা করেন। উপপরিদর্শক ও তদন্তকারী কর্মকর্তা আরিফুর রহমান সাতজনের বিরুদ্ধে আদালতে চূড়ান্ত প্রতিবেদন জমা দেন।
আসামীরা হলেন সদর উপজেলার রাতুলপাড়া গ্রামের সাজ্জাদ (৩২), মাজেদ (৩৫), জামিরুল ইসলাম (৩৮), শুকচাঁদ (৩০) ও রশিদুল ইসলাম (২৪), পূর্ব রাতুলপাড়া গ্রামের কালাই ওরফে জলিল মন্ডল (৪৫) ও মনসের আলী (৫০)। এর মধ্যে জামিরুল ইসলাম মারা গেছেন। আর রশিদুল পলাতক আছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ