ঢাকা, বৃহস্পতিবার 16 July 2020, ১ শ্রাবণ ১৪২৭, ২৪ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

শেরপুরে দুর্বৃত্তদের হামলায় আ.লীগ নেতা গুরুতর আহত

অনলাইন ডেস্ক: শেরপুর শহরের কসবা মোল্লাপাড়া এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে দুর্বৃত্তদের হামলায় বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান মডেল কলেজের অধ্যক্ষ ও জেলা আওয়ামী লীগ নেতা গোলাম হাছান খান সুজন গুরুতর আহত হয়েছেন। খবর ঢাকা টাইমসের।

শেরপুর-১ (সদর) আসনের এমপি হুইপ আতিউর রহমান আতিকের সাথে জেলা আ’লীগ অফিসে সভা শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়ি ফেরার পথে তার ওপর এ হামলার ঘটনা ঘটে। ঘটনার পরই তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে রাত ২টার দিকে  সুজনের শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার প্রতিবাদে ওই কলেজের ছাত্ররা শুক্রবার সকাল ১০টায় শহরের কনাসাখলা এলাকায় ঢাকা-শেরপুর মহাসড়ক দুই ঘণ্টাব্যাপী অবরোধ করে রাখে। ফলে ওই সড়কে ঢাকাগামী কয়েকশ যানবাহন আটকা পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি।

আহত সুজন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে হুইপ আতিকের সাথে সভা শেষে মোটরসাইকেলযোগে বাড়িতে ফেরার পথে শহরের কসবা মোল্লাপাড়া এলাকায় ২০ থেকে ২৫ জনের দুর্বৃত্তের একটি দল তার মোটরসাইকেলের গতিরোধ করে। সেই সাথে লাঠিসোঠা নিয়ে তার ওপর হামলা চালায়। দুর্বৃত্তদের বেধড়ক মারপিটের কারণে সারা শরীরেই তার জখম হয় এবং ডান পা ও কোমরে গুরুতর জখম হয়েছে।

এদিকে আহত ওই আওয়ামী লীগ নেতা ও অধ্যক্ষ সুজনকে দেখার জন্য তার স্বজনরা এবং জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে ছুটে আসেন। এ সময় স্বজনরা কান্নায় ভেঙে পড়েন।

জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বলেন, জেলা পরিষদ নির্বাচনের জেরে তার (সুজন) ওপর এ হামলার ঘটনা ঘটানো হয়েছে। এর আগে নির্বাচনের পরপরই তার বাড়িতে ককটেল বিস্ফেরণ ঘটানো হয়। এ ঘটনায় সদর থানায় জিডি করা হয়েছিল। তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার ও বিচারের আওতায় আনার দাবি জানান।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম শুক্রবার দুপুর ১টায় এ খবর লেখার সময় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়ার সাথে সাথে মামলা রেকর্ড করা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ