ঢাকা, মঙ্গলবার 14 July 2020, ৩০ আষাঢ় ১৪২৭, ২২ জিলক্বদ ১৪৪১ হিজরী
Online Edition

সিরাজগঞ্জে আ.লীগের সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিকের মৃত্যু

অনলাইন ডেস্ক: সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃহস্পতিবার আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিক আব্দুল হালিম শিমুল মারা গেছেন। খবর ঢাকা টাইমসের।

আজ শুক্রবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। আব্দুল হালিম দৈনিক সমকাল পত্রিকার সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর প্রতিনিধি ছিলেন।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে শাহজাদপুরে ছাত্রলীগের এক নেতাকে মারপিটের ঘটনায় মেয়র অনুসারী ও ছাত্রলীগ নেতাকর্মীদের মধ্যে এ সংঘর্ষ হয়। এ সময় মেয়রের শটগানের গুলিতে সাংবাদিক শিমুলসহ তিনজন গুলিবিদ্ধ হন। এছাড়া উভয়পক্ষে অন্তত ১০ জন আহত হন।

পরে গুরুতর আহত সাংবাদিক শিমুলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অন্য আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুর ছোট ভাই পিন্টু শাহজাদপুর কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি বিজয় মাহমুদকে মারধর করেন। পরে মেয়রের বাসা থেকে পুলিশ তার ভাই পিন্টুকে আটক করে থানায় নিয়ে আসে।

বিজয়কে মারধরের ঘটনার প্রতিবাদে বিকালে ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে মেয়রের বাসায় হামলা চালান। একপর্যায়ে মেয়রের বাসা থেকে গুলিবর্ষণ করা হলে দুই পক্ষে সংঘর্ষ, গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

অনলাইন আপডেট

আর্কাইভ