শনিবার ২৬ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সাটুরিয়ায় পরকীয়ার জেরে শ্রমিকলীগ নেতা খুন

সাটুরিয়া (মানিকগঞ্জ) সংবাদদাতা : মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার তিল্লি ইউনিয়নের আকাশী গ্রামে পরকীয়ার জের ধরে আবুল হোসেন (৪০) নামে এক শ্রমিকলীগ নেতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ গতকাল দুপুরে ওই এলাকা থেকে আবুলের লাশ উদ্ধার করেছে। আবুল হোসেন ওই এলাকার মাওলানা লুৎফর রহমানের ছেলে ও মানিকগঞ্জ জেলা সড়ক ও পরিবহন শ্রমিক লীগ সদস্য। 

স্থানীয় তিল্লি ইউপি সদস্য আব্দুল হোসেন জানান, একই এলাকার প্রবাসী নাছির উদ্দিনের স্ত্রী রাশেদা (৩১) বেগম আবুল হোসেনকে বুধবার রাতে বাড়িতে ডেকে নিয়ে যায়। পরে প্রবাসীর বাড়িতে চুরির অভিযোগে আবুল হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করে তাকে (ইউপি সদস্য) খবর দেয়। 

পরে আহত আবুল হোসেনকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক আবুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পরামর্শ দেন। পরে ঢাকা নেওয়ার পথেই আবুল হোসেন মারা যায়। নিহত আবুলের সাথে রাশেদা বেগমের পরকীয়া সম্পর্ক ছিল বলে জানান তিনি।  সাটুরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রেদওয়ান জানান, নিহতের হাতে, পায়ে, ও অ-কোষে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এলাকার আজিজ মিয়ার ছেলে রাসেল (২১) ও মো. আনছের আলীর ছেলে রুবেল মিয়া (২২) নামে দুইজনকে আটক করা হয়েছে। 

সাটুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার জানান, হত্যার অভিযোগে আটক দুই যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।  এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

অনলাইন আপডেট

আর্কাইভ