বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

মঠবাড়িয়ায় এসএসসি ও সমমানের পরীক্ষায় প্রথম দিনে ৬৯ জন অনুপস্থিত

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের মঠবাড়িয়ায় আজ বৃহস্পতিবার থেকে এসএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে। এবার মঠবাড়িয়ায় চারটি পরীক্ষাকেন্দ্রে উপজেলার ৪৭ টি মাধ্যমিক স্কুল ও ৪৮ মাদরাসার মোট ২ হাজার ৮১১ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। পরীক্ষার প্রথম দিনে ৬৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানাগেছে, এবার এসএসসি পরীক্ষা নির্বিঘœ ও সুষ্ঠু করতে উপজেলার চারটি পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষা কেন্দ্রগুলো হলো মঠবাড়িয়া কেএম লতিফ ইনস্টিটিউশন মূলকেন্দ্র ও ভেন্যু হাতেম আলী মাধ্যমিক বিদ্যালয় ও  উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ে মোট ৭১৫ জন পরীক্ষার্থী,  মিরুখালী স্কুল এ- কলেজ পরীক্ষা কেন্দ্রে ২৩৫ জন পরীক্ষার্থী, তুষখালী মাধ্যমিক বিদ্যালয় ৩৮০ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। অপরদিকে মাদরাসা পর্যায়ে টিকিকাটা নূরিয়া ফাজিল ডিগ্রী মাদরাসা ৭৫৩ জন পরীক্ষার্থী ও বাদুরা শেখ ফজিলাতুন্নেছা ফাজিল মাদরাসা কেন্দ্রে ৩৭৬ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে।

মঠবাড়িয়া পরীক্ষা কেন্দ্র সচিব স্থানীয় আলগী পাতাকাটা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমল কৃষ্ণ বেপারী জানান, এসএসসি ও সমমানের পরীক্ষায় এবার মোট ২ হাজার ৮১১ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছে। পরীক্ষার প্রথম দিনে ৬৯ জন পরীক্ষার্থী অনুপস্থিত রয়েছে। তবে পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ