বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০
Online Edition

দেশকে নেতৃত্ব দেয়ার উপযোগি হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে  -শিবির সভাপতি

গতকাল বৃহস্পতিবার রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম শাখা আয়োজিত ওয়ার্ড দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত বলেন, জনগণের অধিকার প্রতিষ্ঠা ও রক্ষার জন্য প্রয়োজন আদর্শিক নেতৃত্ব তৈরি ও প্রতিষ্ঠা করা। তবেই দেশকে সমৃদ্ধির দিকে এগিয়ে নেয়া সম্ভব। তাই দেশকে নেতৃত্ব দেয়ার উপযোগি হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে। 

গতকাল বৃহস্পতিবার রাজধানীর এক মিলনায়তনে ছাত্রশিবির ঢাকা মহানগরী পশ্চিম শাখা আয়োজিত ওয়ার্ড দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শাখা সভাপতি ডা. মোজাহিদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি আজম ওবায়দুল্লাহ, ডা.ফখরুদ্দিন মানিক এবং কেন্দ্রীয় আইন সম্পাদক খালিদ মাহমুদ।

শিবির সভাপতি বলেন, প্রত্যাশিত বাংলাদেশ গড়তে প্রয়োজন ইসলামী মূল্যবোধের ভিত্তিতে আগামী প্রজন্মকে গঠন করা যাদের হাতে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে উঠবে। ছাত্রশিবির সেই প্রচেষ্টাই চালিয়ে যাচ্ছে। ছাত্রশিবির একটি জ্ঞানভিত্তিক সংগঠন। এ সংগঠনের সুনামকে নষ্ট করতে স্বার্থান্বেষিরা নেতাকর্মীদের যেমন জুলুম নির্যাতন করছে তেমনি তথ্য, প্রযুক্তি ও দলীয় মিডিয়া ব্যবহার করে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। কিন্তু তাদের এ অপচেষ্টা সফল হয়নি। ছাত্রশিবির শত বাধা বিপত্তি মোকাবিলা করে দেশ ও ইসলাম রক্ষার জন্য নিজেদের যোগ্য হিসেবে গড়ে তোলার চেষ্টা অব্যাহত রেখেছে।

তিনি বলেন, আমাদের প্রতিটি মূহুর্তকে কাজে লাগাতে হবে। জ্ঞান-বিজ্ঞান ও নৈতিকতার ভিত্তিতে উপযুক্ত জনশক্তি গড়ে তুলতে হবে। ইসলাম ও ইসলামী আন্দোলনকে বিজয়ী করতে এবং সকল অপপ্রচারের জবাব দিতে ছাত্রশিবিরের প্রতিটি নেতাকর্মীকে প্রযুক্তিসহ সর্ব ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে। সমসাময়িক বিষয়সহ প্রতিটি ক্ষেত্রে দক্ষতা বাড়াতে হবে। লক্ষ্য স্থির থাকলে আমরা সফল হবোই ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ