মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আর নেই

নরসিংদী সংবাদদাতা : আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও নব-নির্বাচিত জেলা পরিষদের চেয়ারম্যান প্রবীণ আইনজীবী এডভোকেট আসাদোজ্জামান (৭০) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তিনি গতকাল বুধবার ভোর ৫টায় হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের সদস্যরা প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের সদস্যরা তাকে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানেও ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পরিবারের অবুঝ সদস্যরা তাকে ঢাকা নিয়ে যাবার পথে শরীর শীতল হয়ে গেলে সেখান থেকে তার নরসিংদী শহরের পশ্চিমকান্দা পাড়াস্থ বাসবভনে নিয়ে আসেন। এসময় লাশের সাথে ছিলেন তার ছোট মেয়ের জামাই নারায়ণগঞ্জের আড়াইহাজার আসনের এমপি নজরুল ইসলাম বাবু, তার স্ত্রী ও ২ কন্যা। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। লাশ নরসিংদীতে পৌঁছার পূর্বেই জেলা জুরে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে জেলার সর্বস্তরের জনপ্রতিনিধি ও আওয়ামী লীগের রাজনীতিকরা প্রিয় নেতাকে এক নজর দেখার জন্য ভীড় জমায়। এসময় অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। বর্ষিয়ান এই রাজনীতিক ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সংগে জড়িত ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নরসিংদী-১ আসনের সাংসদ, পানিসম্পদ প্রতিমন্ত্রী লেঃ কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হিরু বীর প্রতীক, সাবেক  ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রায়পুরার সংসদ সদস্য রাজিউদ্দিন আহমেদ রাজু, মনোহরদী-বেলাব আসনের সংসদ সদস্য  এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন, শিবপুরের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, পলাশের সংসদ সদস্য  কামরুল আশরাফ খান পোটন।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদান জ্ঞাপন করে শোক বার্তা প্রদান করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী নরসিংদী জেলা শাখার আমীর অধ্যাপক মাওলানা মুছলেহুদ্দীন ও জেলা সেক্রাটারি অধ্যাপক শেখ আব্দুল মালেক। শোকবার্তায় তারা গভীর শোক প্রকাশ করেন ও তার পরিবার পরিজনের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ