শুক্রবার ২০ মে ২০২২
Online Edition

পুরান ঢাকায় দুর্বৃত্তের ছোঁড়া অ্যাসিডে পুলিশ সদস্য দগ্ধ

    স্টাফ রিপোর্টার : পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের সামনে দুর্বৃত্তের ছোঁড়া অ্যাসিডে টহল পুলিশের কনস্টেবল মো. রফিকুল আলম (৪৮) দগ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা গেছে, মিটফোর্ড হাসপাতালের সামনে দিয়ে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল যাচ্ছিল। তখন ওই এলাকায় ৪ পুলিশ সদস্য টহলের দায়িত্ব পালন করছিলেন। তারা মোটরসাইকেলটিকে থামার জন্য সিগন্যাল দিলে আরোহীদের একজন পুলিশকে লক্ষ্য করে অ্যাসিড ও পাউডার ছুঁড়ে মারে। এতে বংশাল পুলিশ ফাঁড়ির কনস্টেবল রফিকুল দগ্ধ হন। পরে একই থানার এসআই আবদুর রউফ তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে যান। এসিডে তার মুখ ঝলসে গেছে। তিনি বর্তমানে বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।
বংশাল থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, মোটরসাইকেলটির নম্বর প্লেট কাপড় দিয়ে বাঁধা ছিল। সেটি দেখে সন্দেহজনক মনে হলে মোটরসাইকেলটিকে থামার জন্য সিগন্যাল দেয় পুলিশ। কিন্তু থামার পরই আরোহীদের একজন অ্যাসিড নিক্ষেপ করে। এতে রফিকের মুখ ঝলসে যায়। তিনি আরও বলেন, পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জোবায়ের আলম নামে একজনকে আটক করেছে। তাকে জিজ্ঞসাবাদ করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ