শনিবার ০৪ ডিসেম্বর ২০২১
Online Edition

ওয়ালটন প্যাভিলিয়নে ফ্রিজ টিভি বিক্রির ধুম

ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা শেষ হচ্ছে ৪ ফেব্রুয়ারি। শেষের দিকে ওয়ালটন প্যাভিলিয়নে ক্রেতাদের উপচে পড়া ভিড়। চলছে ফ্রিজ বা রেফ্রিজারেটর বিক্রির ধুম। সেইসঙ্গে ব্যাপকহারে বিক্রি হচ্ছে ওয়ালটন ব্র্যান্ডের এলইডি টিভি। ক্রেতাদের ভিড় শামাল দিতে ব্যতিব্যস্ত বিক্রেতারা। 
ওয়ালটনের কর্মকর্তারা জানান, সাশ্রয়ী মূল্যে উচ্চ গুণগতমানের পণ্য, আকর্ষণীয় ডিজাইন ও কালার, দ্রুত এবং সর্বোত্তম বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা ও সর্বোপরি দেশেই তৈরি হয় বলে মেলায় গ্রাহকপ্রিয়তার শীর্ষে রয়েছে ওয়ালটনের ফ্রিজ, এলইডি ও স্মার্ট টেলিভিশন সহ অন্যান্য ইলেকট্রনিক্স হোম ও ইলেকট্রিক্যাল এ্যাপ্লায়েন্সেস।
প্যাভিলিয়নের ইনচার্জ শফিকুল ইসলাম জানান, এবার মেলায় সবচেয়ে বেশি বিক্রি হচ্ছে  ওয়ালটন ব্র্যান্ডের নতুন মডেলের ৩৩৩ লিটারের গ্লাস ডোর রেফ্রিজারেটর। এছাড়া ৩১৭ লিটার ও ৩৩৩ লিটারের ফ্রস্ট ফ্রিজ, ২৮৩ লিটারের স্মার্ট ইন্টেলিজেন্ট ইনভার্টার প্রযুক্তির কম্প্রেসার সম্বলিত ডিজিটাল ডিসপ্লে, সাইড বাই সাইড নন-ফ্রস্ট ফ্রিজ ও ব্যাচেলর ফ্রিজ ক্রেতাদের কাছে হটকেকে পরিণত হয়েছে।
প্যাভিলিয়নের সমন্বয়ক শাহ মোহাম্মদ শহীদ জানান, মেলায় তারা ৫’শতাধিক মডেলের প্রযুক্তি পণ্য প্রদর্শন ও বিক্রি করছেন। এর মধ্যে রয়েছে শতাধিক নতুন মডেলের ফ্রিজ, এলইডি ও স্মার্ট টেলিভিশন, ল্যাপটপ, স্মার্টফোনসহ অন্যান্য হোম ও ইলেকট্রিক্যাল এ্যাপ্লায়েন্সেস। 
স্ত্রী ও ছেলেকে নিয়ে বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন থেকে ফ্রিজ কেনেন ঢাকার আজিমপুরের শামসুল আলম। তিনি বলেন, ওয়ালটনের ফ্রিজ আন্তর্জাতিকমানের। দামেও সাশ্রয়ী। সর্বোপরি দেশীয় পণ্য। একই সময়ে কথা হয় যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সৈয়দ খুরশীদ আলম এর সঙ্গে। তিনি আট শতাংশ নগদ ছাড়ে ওয়ালটনের নতুন মডেলের একটি ফ্রস্ট ফ্রিজ (৩৩৩ লিটার) কিনেন ২৭,৫০০ টাকায়।
প্যাভিলিয়নে কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, মেলায় সর্বনিম্ন ১৩ হাজার ৯০০ টাকা থেকে শুরু করে ৫৭ হাজার ৯০০ টাকা দামের ফ্রিজ রয়েছে। মেলায় সব মডেলের ফ্রিজে ৮ শতাংশ মূল্য ছাড় আছে। কিছু কিছু মডেলের সঙ্গে গিফট দেয়া হচ্ছে কেক মেকার, ফ্লোর ক্লিনার, মপ সেট, হেয়ার স্ট্রেইটনার ইত্যাদি। নন ফ্রস্ট ফ্রিজের সঙ্গে রয়েছে স্ট্যাবিলাইজার ও মপ সেট। ঢাকার ভেতরে আছে ফ্রি হোম ডেলিভারিরও সুবিধা। তিনি আরো বলেন, ইনভার্টার ফ্রিজ আছে ২৭ থেকে ৩৩ সিএফটি পর্যন্ত। এগুলো ৩০ থেকে ৪০ শতাংশ এনার্জি সেভিং। প্রতিটি ইনভার্টার ফ্রিজের সঙ্গে স্ট্যাবিলাইজার ও মপ সেট উপহার দেওয়া হচ্ছে। ইনভার্টার রেফ্রিজারেটার শব্দহীন। ভিতরে বরফ জমে না। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ