বুধবার ১২ আগস্ট ২০২০
Online Edition

আল্লাহ ও রাসূলের নির্দেশনার বাইরে চললে মুক্তি মিলবে না

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ্ আহমদ শফী বলেছেন, আমাদের সকলকে ইসলামের মূল আকিদার উপর প্রতিষ্ঠিত থাকতে হবে। আমাদের নামাজের প্রতি যত্নশীল হতে হবে। কোন ভণ্ডপীরের দারস্থ হয়ে ঈমানহারা হওয়া যাবে না। তিনি আরও বলেন, ঈমান ঠিক রাখার জন্যে রাসূলের তরিকা অনুসরণ করতে হবে। নবীজির উপর বেশি বেশি দরুদ পড়তে হবে। প্রত্যেককে তার আমলের জন্য জবাবদিহি করতে হবে।
গত রোববার মতলব দক্ষিণ উপজেলার চাপাতলী মাদানীয়া দারুল উলূম মাদরাসার উদ্যোগে আয়োজিত শানে রেসালাত সম্মেলন ও দোয়ার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, যারা সমাজ ও দেশের কর্ণধার, তাদেরকে দায়িত্বের ব্যাপারে কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হবে। সুতরাং তারা ক্ষমতার মোহে পড়ে মহান স্রষ্টা আল্লাহর বিধান এবং রাসূলের আদর্শের কথা যেনো ভুলে না যান।
আরজাবাদ মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ তৈয়্যবের সভাপতিত্বে ও হাফেজ মাওলানা শরিফুল ইসলাম এবং মুফতি আরিফ বিল্লাহ কাসেমীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন বায়তুল মোহাররম জামে মসজিদের খতিব মাওলানা আনোয়ার হোসাইন। ফরিদাবাদ মাদরাসার মুহতামিম ও বেফাক মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, উজানীর পীর মাওলানা ফজলে এলাহী, মাওলানা আশেকে এলাহী, নতুনবাগ মাদরাসার মুহতামিম মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম, আরজাবাদ মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা বাহাউদ্দীন জাকারিয়া, উজানী মাদরাসার মুহতামিম মাওলানা মাহবুব এলাহী, মনপুরা ইসলামিয়া ফাযিল মাদরাসার সাবেক অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই, হাজীগঞ্জ বড় মসজিদের খতিব মুফতি আব্দুর রউফ, কেরানীগঞ্জ জামেয়া ইসলামিয়া ফারুকিয়া মাদরাসার মুহতামিম ড. ইরফান বিন তুরাব আলীসহ দেশের শীর্ষস্থানীয় ওলামায়ে কেরামগণ। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জাতীয় পুরস্কার প্রাপ্ত হাফেজ ক্বারী মো. আনাস বিন আনোয়ার। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ