বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বাঘা উপজেলা শ্রমিকলীগ সভাপতির মা বোন ও ছোট ভাইয়ের স্ত্রীসহ আটক ৪

বাঘা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাঘা উপজেলায় পৃথক অভিযানে চালিয়ে প্রায় ৫০ হাজার টাকা মূল্যের গাঁজার গাছ ও ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।
বাড়ির আঙ্গিনায় গাঁজার গাছ লালন করার অপরাধে সোমবার সন্ধ্যায় উপজেলা শ্রমিকলীগের সভাপতি শাহবাজ আলীর মা, বোন ও ছোট ভাইয়ের স্ত্রীকে আটক করে পুলিশ। এছাড়া অপর অভিযানে ফেনসিডিল বহনের দায়ে এক যুবককে আটক করা হয়। 
আটককৃতরা হলেন, বাঘা উপজেলা শ্রমিকলীগের সভাপতি ও বাঘা পৌরসভার সাবেক কাউন্সিলর শাহবাজ আলীর মা আলেয়া বেওয়া (৬৫), বোন নাজমা (৩৫) ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া বেগম (১৯)।
সোমবার সন্ধ্যায় পৌর এলাকার বাজুবাঘা গ্রামে অভিযান চালিয়ে গাঁজার গাছ উদ্ধারের পর নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। উদ্ধার করা গাছটির আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা বলে পুলিশ জানিয়েছে। অপরদিকে, সোমবার রাতে ৪৫ বোতল ফেনসিডিলসহ বাঘা বাসস্ট্যান্ড এলাকা থেকে উপজেলার নারায়নপুর এলাকার মোলাম উদ্দীনের ছেলে আঞ্জারুল (২৮) নামের এক যুবককে আটক করে পুলিশ।
বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ জানান, গোপন সংবাদের ভিক্তিতে খবর পেয়ে পৃথক অভিযান চালিয়ে গাঁজার গাছ ও ফেনসিডিলসহ তাদের আটক হয়। পরে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।
এ মামলায় গ্রেফতার দেখিয়ে গতকাল মঙ্গলবার আসামীদের আদালতে প্রেরণ করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ