বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

গৌরনদীতে বসত ঘরে অগ্নিকাণ্ড ॥ পাল্টাপাল্টি অভিযোগ

গৌরনদী (বরিশাল) সংবাদদাতা: বরিশালের গৌরনদী উপজেলার বোরাদী গরঙ্গল গ্রামের এক হতদরিদ্র রিক্সা-ভ্যান চালকের বসতঘরে মঙ্গলবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড সংঘটিত হয়েছে। রাতের আঁধারের ভয়াবহ এ অগ্নিসংযোগের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ পাওয়া গেছে।
ওই গ্রামের মৃত মেনাজ উদ্দিন ফকিরের পুত্র হতদরিদ্র রিক্সাভ্যান চালক জামাল ফকির জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে তার চাচাতো ভাই একই বাড়ির আলাম ফকিরের সাথে তাদের মামলা চলে আসছে। পুরোনো বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে তার স্ত্রী শ্যামলী বেগমের সাথে আলাম ফকিরের ঝগড়া হয়। ওইদিন দিবাগত রাত ৩টার দিকে তাদের বসতঘরে অগ্নিকা- সংঘটিত হয়। এ সময় ওই বসত ঘরে তার স্ত্রী দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। আগুনের লেলিহান শিখার তাপে তার স্ত্রীর ঘুম ভেঙ্গে গেলে সে ডাক-চিৎকার শুরু করে। তখন প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের উদ্ধার করে ও আগুন নিয়ন্ত্রণে আনে। জামাল ফকির অভিযোগ করেন, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে আলাম ফকির ও তার লোকজন ওই আগুন লাগিয়েছে। অপর দিকে আলাম ফকির তার বিরুদ্ধে জামাল ফকিরের করা অভিযোগকে মিথ্যা দাবি করে বলেন, পূর্ব-শত্রুতার জেরধরে তাকে হয়রানীর উদ্দেশ্যে নিজেদের লাকড়ির ঘরে নিজেরাই আগুন দিয়ে জামাল ফকির ও তার স্ত্রী একটি নাটক সাজিয়েছে। ঘটনার সাথে আমি বা আমার পরিবারের কেউ জড়িত নই।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলাউদ্দিন মিলন বলেন, বসতঘরে নয়, লাকড়ির ঘরে আগুন দেয়া হয়েছে। ঘটনাটি সন্দেহ জনক। এক মহিলা থানায় এসে মৌখিক অভিযোগ জানিয়েছে। আমি তাকে জিজ্ঞাসাবাদ করে পরামর্শ দিয়েছি থানায় লিখিত দরখাস্ত দিতে। দরখাস্ত দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেব।

অনলাইন আপডেট

আর্কাইভ