বুধবার ৩০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

সিরাজগঞ্জের ইউপি সদস্য হত্যা মামলায় সন্ত্রাসী ধলা মনির জিরানী থেকে গ্রেফতার

গাজীপুর সংবাদদাতা : সিরাজগঞ্জের আলোচিত রাজাপুর ইউপি মেম্বার মনির হত্যা মামলার দুধর্ষ আসামীকে গাজীপুরের জিরানী এলাকা হতে বুধবার গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। গ্রেফতারকৃতের নাম মোঃ মনির হোসেন ওরফে ধলা মনির(২৮)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মেজর ইশতিয়াক আহমেদ এর নেতৃত্বে র‌্যাব-১ এর একটি দল বুধবার ভোররাতে জিরানি বাজারের মাজার রোড এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাব সদস্যরা ওই এলাকা থেকে সিরাজগঞ্জের আলোচিত ইউপি সদস্য কালা মনির হত্যা মামলার পলাতক দুর্ধর্ষ আসামী মনির হোসেন ওরফে ধলা মনিরকে (২৮) গ্রেফতার করে। গ্রেফতারকৃত মনিরের বিরুদ্ধে একাধিক হত্যাসহ বিভিন্ন থানায় চুরি, ডাকাতি ও ছিনতাইয়ের একাধিক অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন ধরে বেলকুচি থানা এলাকাসহ আশপাশের এলাকায় তার সন্ত্রাসী দলবল নিয়ে ত্রাশ সৃষ্টি করছিল।
প্রসঙ্গত, সিরাজগঞ্জ জেলার বেলকুচি থানার রাজাপুর ইউপি সদস্য মনিরুল ইসলাম ওরফে কালা মনির (৩০) তার সহযোগী রাসেলকে নিয়ে গত ৭ অক্টোবর রাত সাড়ে ১০টার দিকে মটর সাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। তারা সিরাজগঞ্জ সদর থানার চকবয়ড়া উত্তর পাড়ায় আব্দুস সামাদ এর মাশকালাই ক্ষেতের পাশের রাস্তায় পৌছলে পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ধলা মনিরসহ ১০/১২ জন সশস্ত্র সন্ত্রাসী তাদের পথরোধ করে। এসময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে  ইউপি সদস্য কালা মনিরকে হত্যা করে এবং গুলী করে রাসেলকে আহত করে পালিয়ে যায়। এঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় দু’টি মামলা দায়ের করা হয়। ঘটনার পর হইতে হত্যাকারী ধলা মনির ও তার সঙ্গীরা আত্মগোপন করে।

অনলাইন আপডেট

আর্কাইভ