রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০
Online Edition

আওয়ামী লীগ রাজনৈতিকভাবে তারেক রহমানকে মোকাবেলায় ভীত-সন্ত্রস্ত হয়ে তার বিরুদ্ধে নোংরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে

চট্টগ্রাম অফিস : বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জয়প্রিয়তা ও রাজনৈতিক দূরদর্শিতার কাছে আওয়ামী লীগ পরাজিত হয়েছে উল্লেখ করে চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ বলেন, বিএনপির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক রহমানকে ষড়যন্ত্র করে দেশের বাইরে থাকতে বাধ্য করছে আওয়ামী লীগ। বিগত ১/১১ অবৈধ সরকারের সময় তারেক রহমানের উপর শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের যে স্টীম রোলার চালানো হয়েছে তার কারণে তিনি আজও অসুস্থ অবস্থায় যুক্তরাজ্যে চিকিৎসা নিচ্ছেন। কিন্তু আওয়ামী লীগ সেখানেও তার বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভূয়া মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে ২৯ জানুয়ারি বিকেল ৩টায় নগরীর কাজীর দেউড়ি এলাকায় বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে এসব কথা বলেন তিনি। চট্টগ্রাম মহানগর ছাত্রদল সভাপতি গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহর সভাপতিত্বে উক্ত বিক্ষোভ মিছিলটি নগরীর কাজীর দেউড়ি মোড় হতে শুরু হয়ে নূর আহমদ সড়ক হয়ে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে এসে সমাবেশ চলাকালীন পুলিশী বাধার সম্মুখীন হয়। 

বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে গাজী সিরাজ আরো বলেন, তারেক রহমান বাংলাদেশের লাখো-কোটি তরুণ-যুবকের জন্য রোল মডেল। তারেক রহমানের রাজনৈতিক দূরদর্শিতা ও জনপ্রিয়তার কাছে পরাজিত হয়ে তার বিরুদ্ধে নানামুখী অপতৎপড়তা ও নগ্ন ষড়যন্ত্র শুরু করেছে। কিন্তু তারা হয়তো ভুলে গেছে তারেক রহমানের বিরুদ্ধে অজস্র ষড়যন্ত্র করেও তাকে বাংলার জনগণের কাছ থেকে দূরে সরানো যাবে না। তিনি যেখানে, যে অবস্থানে থাকেন না কেন সর্বদাই দেশের জনগণের পাশে থাকেন। তাই দেশের সাধারণ জনগণও তার পাশে আছেন। রাজনৈতিকভাবে তারেক রহমানকে মোকাবেলায় ভীত-সন্ত্রস্ত হয়ে আইনের অপব্যবহারের মাধ্যমে তার বিরুদ্ধে নোংরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে আওয়ামী লীগ-বলে তিনি উল্লেখ করেন।

জাতীয়তাবাদী ছাত্রদল নেতাকর্মীরা বেঁচে থাকতে তারেক রহমানের বিরুদ্ধে কোনরূপ ষড়যন্ত্রকে সফল হতে দিবে না। ছাত্রদল নেতাকর্মীরা জীবন দিয়ে হলেও তারেক রহমানের বিরুদ্ধে রচিত সকল ষড়যন্ত্রকে নস্যাৎ করে প্রিয় নেতাকে বাংলার মাটিতে জনগণের বুকে ফিরিয়ে আনবেন। আইনের অপব্যবহার করে তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ না হলে জাতীয়তাবাদী ছাত্রদল অচিরেই কঠোর কর্মসূচি নিয়ে রাজপথে ঝাঁপিয়ে পড়বে। সুতরাং এখন থেকেই সাবধান হয়ে যান, না হয় জনগণের আদালতে কারো ক্ষমা হবে না।

অনলাইন আপডেট

আর্কাইভ