মঙ্গলবার ০৪ আগস্ট ২০২০
Online Edition

গাজীপুরে সেপটিক ট্যাংক থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে নিখোঁজ এক শিশুর লাশ সেফটিক ট্যাংক থেকে শুক্রবার উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই শিশুর নাম ফাতেমা আক্তার পুতুল (৮)। সে গাজীপুর সিটি কর্পোরেশনের ভবানীপুর এলাকার মজিবুর রহমানের মেয়ে এবং স্থানীয় হাতীমারা উইনার পাবলিক স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।
চক্রবর্তী পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. হারুন অর রশিদ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার বিকেলে প্রতিবেশী মফিজ মিয়ার বাড়িতে অন্য শিশুদের সঙ্গে খেলতে যায় ফাতেমা। পরে সে আর বাড়ি ফিরেনি। শুক্রবার সকাল পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে গ্রামবাসীদের সন্দেহ হলে তারা মফিজ মিয়ার বাড়ির পাশে পরিত্যক্ত ও ভাঙ্গা একটি সেফটিক ট্যাংকিতে খোঁজ করে। এ সময় তারা ওই ট্যাংকির ভেতর ফাতেমার লাশ দেখতে পায়। সংবাদ পেয়ে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুপুরে ফাতেমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের গলায় কালো দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে কেউ ফাতেমাকে হত্যা করেছে।
নিহতের চাচা মো. আবুল হোসেন জানান, বৃহস্পতিবার বিকেলে খেলতে গিয়ে আর বাড়ি ফিরেনি ফাতেমা। শুক্রবার পরিত্যক্ত সেফটিক ট্যাংকির ভেতর ফাতেমার লাশ পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, কেউ হত্যার পর ফাতেমার লাশ গুম করতে ওই স্থানে ফেলে দিয়েছে। 

অনলাইন আপডেট

আর্কাইভ