মঙ্গলবার ১৭ মে ২০২২
Online Edition

রূপসায় কীর্তন গায়ক প্রফুল্ল বিশ্বাস হত্যার দায়ে মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে মামলা

খুলনা অফিস : খুলনার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের পিঠাভোগ গ্রামে নৃ:শংসভাবে পিতা কীর্তন গায়ক প্রফুল্ল বিশ্বাস হত্যার দায়ে মাদকাসক্ত ছেলে প্রশান্ত বিশ্বাসকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছোট ছেলে সুশান্ত বিশ্বাস বাদি হয়ে রূপসা থানায় এ মামলা দায়ের করেন। বুধবার প্রফুল্ল বিশ্বাসের লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
রূপসা থানা পুলিশ জানায়, গত ১৬ জানুয়ারি রাতে ঘুমান্ত অবস্থায় পিতা প্রফুল্ল বিশ্বাসকে (৬০) তার ছেলে প্রশান্ত বিশ্বাস নৃ:শংসভাবে গলা কেটে হত্যা করে। পরে গত ১৭ জানুয়ারি বিকেলে এলাকাবাসী টের পেয়ে পুলিশকে খবর দেয়।
পুলিশ জানায়, পলাতক প্রশান্ত বিশ্বাস মাদকাসক্ত ছিল এবং সে বিয়ের জন্য পরিবারের উপর একাধিকবার চাপ সৃষ্টি করে। এমনকি তার পছন্দের মেয়েকে পিতা-মাতার পছন্দ না হওয়ায় পিতার প্রতি তার আরও ক্ষোভ সৃষ্টি হয়। ঘটনার দিন সে তার মাকেও হত্যা করার জন্য উদ্যত হয়। এ ভয়ে তার মা আনারথী বিশ্বাস বাপের বাড়ীতে গিয়ে আশ্রয় নেয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুজাউদ্দৌলা জানান, লাশের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার একমাত্র আসামীকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ