মঙ্গলবার ১৭ মে ২০২২
Online Edition

কালিয়াকৈরে সহস্রাধিক পরিবারের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

কালিয়াকৈর সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরিণহাটি ও পূর্ব চান্দরা শিল্প এলাকায় গতকাল বুধবার দিনব্যাপী তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোং লিমিটেড কর্তৃপক্ষ একটি বিশেষ অভিযান পরিচালনা করেছে। এ সময় সহস্রাধিক পরিবারের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে এবং বিপুল পরিমাণ গ্যাস পাইপ ও রাইজার জব্ধ করেছেন। 
তিতাস গ্যাস কোম্পানী ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা-টাঙ্গাইল সড়কের হরিণহাটি ও পূর্বচান্দরা শিল্প এলাকায় মূল পাইপ লাইন থেকে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ওই এলাকার বিভিন্ন বাসাবাড়িসহ বিভিন্ন কলোনীতে ব্যবহার করে আসছিল এমন গোপন সংবাদের ভিত্তিতে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোং লি: এর চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক মো. সুরুয আলমের নেতৃত্বে ওই এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। এ সময় চন্দ্রা জোনাল অফিসের সহকারী ব্যবস্থাপক সফি উদ্দিন আহম্মেদ ও সহকারী প্রকৌশলী বদরুদ্দোজা, কালিয়াকৈর থানা পুলিশের  উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোং লি: এর চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক মো. সুরুয আলম জানান, এটি একটি চলমান প্রক্রিয়া। পর্যায়ক্রমে চন্দ্রা জোনাল অফিসের আওতাধীন সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।
সাভারে বিসিক শিল্প নগরী ট্যানারিতে

অনলাইন আপডেট

আর্কাইভ