মঙ্গলবার ১৭ মে ২০২২
Online Edition

পাঁচবিবিতে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ

পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা : পাঁচবিবিতে দরিদ্র শীতার্ত মানুষের মাঝে ইসলামী ব্যাংকের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ পাঁচবিবি শাখার উদ্যোগে গতকাল সকালে শাখা মিলনায়তনে এলাকার অসহায় অতিদরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নূরউদ্দিন আল ফরুক। বিতরণের উদ্বোধনী অনুষ্ঠনে শাখা ব্যবস্থাপক সেত্তজুল হকের সভাপতিত্বে আরোও বক্তব্য রাখেন ম্যানেজার অপারেশন সামিউল আলীম, পল্লী উন্নয়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী তাইজুল ইসলাম প্রমুখ।
ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ : পাঁচবিবিতে উপজেলা প্রশাসনের উদ্দোগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে প্রাপ্ত ঢেউটিন ও নদত অর্থের চেক দুর্যোগে ক্ষতিগ্রস্থ, অতি-দরিদ্র ও দুঃস্থ্য পরিবারের মাঝে বিতরণ করা হয়। বুধবার বিকেলে স্থানীয় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় ১ বান্ডিল ঢেউটিন ও নগত ৩ হাজার টাকার চেক উপজেলার বিভিন্ন এলাকায় ৬২ পরিবারের মাঝে বিতরণের উদ্বোধন করেন সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু। বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরউদ্দিন আল ফারুক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নূর-এ-শেফা, পৌর আওয়ামীলীগের সভাপতি এস কে আব্দুল হক, সাবেক ছাত্রনেতা জিহাদ মন্ডলসহ বিভিন্ন এলাকা থেকে আগত রাজনৈতিক ও জনপ্রতিনিধী বৃন্দ।
এসময় প্রধান অতিথি বলেন বর্তমান সরকার তাঁর নির্বাচনী অঙ্গিকার বাস্তবায়নে গরিব ও দুঃস্থদের মাঝে পর্যায় ক্রমে এসব সামগ্রী বিতরণ করছে।
দোয়া মাহফিল অনুষ্ঠিত : পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ পাঁচবিবি ধুরইল দাখিল মাদ্রাসায় পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধাবার সকালে মাদরাসার আয়োজনে দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে মাদরাসার সুপার মাওঃ কোরবান আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি মোবারক হোসেন মোল্লা, পিয়ারা ছাতিনালী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মোকলেছুর রহমান, সাবেক ইউপি সদস্য ওয়াজেদ আলী মিয়া, সহ-সুপার মাওঃ তছির উদ্দিন, সদস্য আব্দুস সোবাহান, শিক্ষক ওবায়দুর রহমান, মিনহাজ রোমেল, আইয়ুব আলী, ছাত্র আরাফাত, ছাত্রী শোভা প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ