বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১
Online Edition

যশোরে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত তিন

যশোর সংবাদদাতা : গতকাল রোববার সকালে যশোর-ঝিনাইদহ সড়কে দুর্ঘটনায় ৩ জন নিহত এবং ৭ জন আহত হয়েছেন। নিহত দুজন হলেন যশোরের চৌগাছা উপজেলার ফুলসারা গ্রামের বদরুদ্দিন ঢালীর ছেলে লাভলু ঢালী (৩৫) ও তার ভাই জাকির এবং একই এলাকার নূর মোহাম্মদের ছেলে ফরিদ হোসেন (২৮)। যশোর জেনারেল হাসপাতালে ভর্তি আহতরা হলেন চৌগাছার ফুলসারা এলাকার সোহেল (২৫), আশরাফুল (৩০), সাজেদুর (২৬), শওকত (২৬), আসাদ (৩৫) এবং চান্দা আফরা এলাকার উজ্জ্বল (৩০)। এরা সবাই শানতলা এলাকায় অবস্থিত পেপসি কোম্পানিতে কাজ করেন।পুলিশ সূত্রে জানা যায় গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে থ্রি হুইলারে করে চৌগাছা থেকে যাত্রীরা যশোরের দিকে আসছিল। পথিমধ্যে শানতলা এলাকায় পৌঁছুলে একটি যাত্রীবাহী বাসের সাথে তাদের থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা আহত হন এবং লাভলু ঢালী ঘটনাস্থলে প্রাণ হারান।
যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাাহ আল মামুন বলেন, লাভলু ঢালীকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।
এদিকে, অবস্থার অবনতিতে গুরুতর আহত ফরিদকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। যোগাযোগ করা হলে যশোর কোতোয়ালী থানার ওসি ইলিয়াস হোসেন শানতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় দু’জনের মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ