বৃহস্পতিবার ০২ ডিসেম্বর ২০২১
Online Edition

গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে আরো বেগবান করতে হবে -নজরুল ইসলাম খান

গতকাল রোববার বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে ড. আর এ গনি স্মৃতি সংসদের উদ্যোগে বিএনপির স্থায়ী কমিটির সাবেক সদস্য মরহুম ড. আর এ গনির প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয় -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে আরো বেগবান করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। গতকাল রোববার বিকেলে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলের স্থায়ী কমিটির সাবেক সদস্য আর এ গণির প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিলে তিনি এ মন্তব্য করেন। মিলাদ মাহফিলের আয়োজন করে আর এ গণি স্মৃতি পরিষদ।
নজরুল ইসলাম খান বলেন, আর এ গণি গণতন্ত্রের জন্য সারা জীবন সংগ্রাম করেছেন। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা পেলে তার আত্মা শান্তি পাবে। তিনি আরও বলেন, তিনি ছিলেন নিবেদিতপ্রাণ অগ্রসরমান নেতা। তাকে হারিয়ে বিএনপি অনেক বড় শূন্যতা অনুভব করেছে। তিনি জিয়াউর রহমানের হাত ধরে রাজনীতিতে এসেছিলেন এবং খালেদা জিয়ার অনেক বিশ্বস্ত ছিলেন। যারা দেশের জন্য, দলের জন্য জীবন দিয়েছেন তাদের জন্য প্রতিনিয়ত দোয়া করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান নজরুল ইসলাম খান।
এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম, আহমেদ আজম খান, চেয়ারপার্সনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, আব্দুল আউয়াল খান, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, ছাত্রদলের সহ-সভাপতি আজমল হোসেন পাইলটসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ