বৃহস্পতিবার ০১ অক্টোবর ২০২০
Online Edition

জামায়াতে ইসলামী কখনো কোন ব্যাংক থেকে কোন ধরনের অবৈধ আর্থিক সুবিধা গ্রহণ করেনি -রফিকুল ইসলাম খান

১৪ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে রিজিওনাল এ্যান্টিটেররিস্ট রিসার্স ইনস্টিটিউট নামক একটি সংগঠন কর্তৃক আয়োজিত এক গোলটেবিল বৈঠকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর বিরুদ্ধে বাম বুদ্ধিজীবীদের ভিত্তিহীন মিথ্যা বক্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেন, গোলটেবিল বৈঠকের নামে পরিকল্পিতভাবে বাংলাদেশ জামায়াতে ইসলামী সম্পর্কে মিথ্যাচার করা হয়েছে। 

গতকাল রোববার দেয়া বিবৃতিতে তিনি বলেন, আমরা দৃঢ়তার সাথে বলতে চাই, কোন জঙ্গি সংগঠনের সাথে জামায়াতে ইসলামীর কোন ধরনের সম্পর্ক নেই। অথচ এক শ্রেণির বুদ্ধিজীবী জামায়াত সম্পর্কে জনমনে বিভ্রান্তি সৃষ্টির উদ্দেশ্যেই এ মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। একটি ব্যাংকের সাথে জামায়াতে ইসলামীকে জড়িয়ে যে মিথ্যা কল্পকাহিনী প্রচার করা হয়েছে সে ব্যাপারে আমি স্পষ্ট ভাষায় বলতে চাই যে, জামায়াতে ইসলামী কখনো কোন ব্যাংক থেকে কোন ধরনের অবৈধ আর্থিক সুবিধা গ্রহণ করেনি এবং গ্রহণ করার প্রশ্নই আসে না। ইসলাম জঙ্গিবাদকে আদৌ সমর্থন করে না। তাই জামায়াতে ইসলামীর জঙ্গিবাদকে সমর্থন করার প্রশ্ন অবান্তর। 

তিনি বলেন, জামায়াত নিয়মতান্ত্রিক উপায়ে বাংলাদেশকে একটি সুখী-সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তোলার জন্য আন্দোলন করে যাচ্ছে। আদর্শিকভাবে বাংলাদেশ জামায়াতে ইসলামীকে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে বাম বুদ্ধিজীবীরা হতাশ হয়ে জামায়াতের বিরুদ্ধে ভিত্তিহীন মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছেন। তারা জামায়াতের বিরুদ্ধে জঙ্গিদেরকে অর্থায়নের যে অভিযোগ করেছেন, তা ডাহা মিথ্যা। তিনি বাম বুদ্ধিজীবীদের এহেন মিথ্যাচারের তীব্র প্রতিবাদ জানান। সেই সাথে দেশবাসীকে এ ধরনের ষড়যন্ত্রের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ