শনিবার ২৫ সেপ্টেম্বর ২০২১
Online Edition

রাজধানীতে ২ শিশুকে গলা কেটে হত্যার পর মায়ের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার: রাজধানীর মিরপুরের দারুস সালামে দুই শিশু ও এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, তাদের মা দুই শিশুকে বটি দিয়ে গলা কেটে হত্যা করে নিজে আত্মহত্যা করেছে। নিহতরা হলো- মা আনিকা (২০), মেয়ে শামিমা (৩) ও ছেলে আব্দুল্লাহ (৫)। গতকাল মঙ্গলবার বিকালে ছোট দিয়াবাড়ি পানির পাম্পসংলগ্ন ওই বাসা থেকে ছেলে-মেয়ের গলাকাটা এবং নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদ আহমেদ জানান, দারুস সালামের ছোট দিয়াবাড়ি পানির পাম্পের পাশের একটি বাড়িতে থাকতেন আনিকা। সেখানেই এ ঘটনা ঘটে। লাশ তিনটির ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। 

দারুস সালাম জোনের সহকারী কমিশনার (এসি) মামুনুর রশিদ জানান, বটি দিয়ে শিশুদের গলাকাটা হয়েছে। বেলা সাড়ে ৩টায় ২৯/১ ছোট দিয়াবাড়ির বাসায় পুলিশ দরজা ভেঙে ঢুকে দেখতে পায় ফ্যানের সঙ্গে আনিকা ঝুলছেন। পাশেই দুই শিশুর গলাকাটা লাশ পড়েছিল। 

তিনি আরো জানান, আনিকার স্বামী মোহাম্মদ শামীম হোসেন। তিনি একটি সেলুনে কাজ করেন। সেলুনে যোগাযোগ করে জানা গেছে, তিনি সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের সমাবেশে গেছেন। শামীম ফিরলে তাকে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ। দারুসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত ফারুকুল আলম জানান, ধারণা করা হচ্ছে ২ সন্তানকে জবাই করে হত্যার পর মা ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ