সোমবার ০৩ আগস্ট ২০২০
Online Edition

ব্যাটসম্যানদের দৃঢ়তায় রংপুর-রাজশাহী ম্যাচ ড্র

বগুড়া অফিস : টপঅর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় রাজশাহীর বিপক্ষে চারদিনে ম্যাচ ড্র করেছে রংপুর। বগুড়ার শহীদ চাঁন্দু স্টেডিয়ামে প্রতিপক্ষ রাজশাহীকে প্রথম ইনিংসে মাত্র ১৯১ রানে আটকে দিয়ে ৩৫১ রান করে রংপুর। কিন্তু দ্বিতীয় ইনিংসে বগুড়ার ছেলে মাইশুকুর রহমানের ১৬০ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে রাজশাহী ৪০৩ রান সংগ্রহ করলে জয়ের জন্য রংপুরের সামনে টার্গেট দাঁড়ায় ২৪৪ রান। গতকাল শুক্রবার ম্যাচের শেষ দিনে রংপুর দ্বিতীয় ইনিংসে ২ উইকেটে ১৯৬ রান করলে ম্যাচ অমীমাংসিতভাবে শেষ হয়।
জাহিদ জাভেদ ৭০, লিটন দাস ৩০, মাহমুদুল হাসান অপরাজিত ৫৪ এবং নাসির হোসেন করেন অপরাজিত ২৯ রান। রাজশাহীর ফরহাদ রেজা ও মামুন একটি কওে উইকেট লাভ করেন। এর আগে আগের দিনের ৩ উইকেটে ৩১৩ রান নিয়ে শেষ দিনে ব্যাট করতে নেমে ৪০৩ রানে অলআউট হয় রাজশাহী। আগের দিন ১৪৯ রানে অপরাজিত মাইশুকুর ১৬০ রান করে সাজঘরে ফেরেন। দূর্দান্ত ব্যাটিংয়ের জন্য প্লেয়ার অব দ্য ম্যাচ হয়েছেন মাইশুকুর রহমান।
সংক্ষিপ্ত স্কোর
রাজশাহী: ১ম ইনিংস- ১৯১, ফরহাদ হোসেন ৫৯, মাইশুকুর ৩২, সাদ্দাম ৫৭/৫, সাজেদুল ৪৬/২, আরিফুল ৩৭/২, দ্বিতীয় ইনিংস- ৪০৩, মাইশুকুর ১৬০, জুনাইদ ৬৮, জহুরুল ৭৩, সাদ্দাম ৪৭/২, আলাউদ্দিন বাবু ৮৭/২, দ্বিতীয় ইনিংস- ১৯৬/২, জাভেদ ৭০, লিটন দাস ৩০, মাহমুদুল হাসান ৫৪*, নাসির ২৯*।
ফলাফল : ম্যাচ ড্র
ম্যান অব দ্য ম্যাচ : মাইশুকুর রহমান (রাজশাহী)

অনলাইন আপডেট

আর্কাইভ