শুক্রবার ১৭ জুলাই ২০২০
Online Edition

এমপি লিটন হত্যার মোটিভ উদ্ধার হয়নি .....আইজিপি

স্টাফ রিপোর্টার : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক জানিয়েছেন, সংসদ সদস্য (এমপি) মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনায় এখনো মোটিভ উদ্ধার হয়নি। তিনি বলেন, ‘তদন্ত চলছে সবকিছু পরে জানানো হবে। গতকাল বৃহস্পতিবার রাজধানীর পল্টনে কাবাডি ফেডারেশনে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন শহীদুল হক।
আইজিপি বলেন, ‘যত তথ্য পাই সবই বিবেচনায় আনা হয়, গণমাধ্যমে আসে, বিভিন্ন ব্যক্তি বলে সব মাথায় রেখে আমাদের কৌশলে নিরপেক্ষভাবে পেশাদারিত্ব নিয়ে আমরা কাজ করছি।’
এ দিকে , পুলিশ সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ,তৃণমূল পর্যায় থেকে অনূর্ধ ১৬ বছর বয়সী ৪৩ জন বালক/বালিকা প্রতিভাবান কাবাডি খেলোয়াড় বাছাই করা হয়েছে। পুলিশের আইজি ও কাবাডি ফেডারেশনের সভাপতি শহীদুল হক, প্রধান অতিথি হিসেবে তাদের হাতে সনদপত্র তুলে দেন। গতকাল সকালে কাবাডি ফেডারেশনে জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান কাবাডি খেলোয়াড়দের প্রশিক্ষণ কর্মসূচি ২০১৫-২০১৬ এর সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (ক্রীড়া) দীল মোহাম্মদ বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (সংস্থাপন) ও কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান । অন্যান্যের মধ্যে পুলিশ হেডকোয়ার্টার্সের এআইজি ( ডেভেলপমেন্ট) ও কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক গাজী মোজাম্মেল হক, ওয়ালটনের ঊর্ধ্বতন অতিরিক্ত পরিচালক ইকবাল বিন আনোয়ার প্রমুখ বক্তব্য রাখেন।
জাতীয় ক্রীড়া পরিষদের অর্থায়নে কাবাডি ফেডারেশন তৃণমূল পর্যায়ে কাবাডি প্রতিভা অন্বেষণ কর্মসূচি ২০১৬ এর আওতায় ৮টি বিভাগের ৫০টি জেলা থেকে বাছাইকৃত ৮০ জন বালক/বালিকা প্রতিভাবান কাবাডি খেলোয়াড় নির্বাচন করে। তাদের জন্য ১৫ দিনব্যাপী প্রশিক্ষণের আয়োজন করা হয়। প্রশিক্ষণপ্রাপ্তদের মধ্য থেকে ২০ জন বালক এবং ২৩ জন বালিকাসহ মোট ৪৩ জন কাবাডি খেলোয়াড়কে দেড় মাসব্যাপী প্রশিক্ষণ দেয়া হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ