মঙ্গলবার ০২ জুন ২০২০
Online Edition

প্রধানমন্ত্রীর হাতে ওয়ালটন ল্যাপটপ

মাসব্যাপী ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধনী দিনে গত ১ জানুয়ারি ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেসময় প্রধানমন্ত্রী ওয়ালটন প্যাভিলিয়নে সজ্জিত বিভিন্ন পণ্য দেখেন। বিশেষ করে ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ হাতে নিয়ে দেখেন। জানতে চান ওয়ালটন ল্যাপটপ সম্পর্কে।
প্যাভিলিয়নে উপস্থিত কর্মকর্তারা জানান, ওয়ালটনের অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ ল্যাপটপ হাতে নিয়ে পর্যবেক্ষণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সে সময় তিনি ল্যাপটপের ডিজাইন, আউটলুকিং, আকার ও ওজন দেখে খুশি হন। ওয়ালটনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে জানানো হয়, অভ্যন্তরীণ বাজারে ওয়ালটন ল্যাপটপ ভালো চলছে। ওয়ালটনের এই উদ্যোগ ‘ডিজিটাল বাংলাদেশ’ গঠনে ব্যাপক ভূমিকা রাখবে বলে প্রধানমন্ত্রীকে জানানো হয়।
প্রধানমন্ত্রীর ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনের সময় উপস্থিত ওয়ালটনের কর্মকর্তারা আরো জানান, পরিদর্শনকালে প্রধানমন্ত্রী ল্যাপটপের পাশাপাশি ওয়ালটন ব্্র্যান্ডের কম্প্রেসার, ফ্রিজ ও এনার্জি সেভিং হোম ও ইলেকট্রিক্যাল এ্যাপ্লায়েন্সেসের প্রশংসা করেন। এসব পণ্য দেশেই তৈরি হচ্ছে জেনে তিনি গর্ববোধ করে বলেন, প্রযুক্তি পণ্য উৎপাদনে বাংলাদেশের অগ্রগতি প্রশংসনীয়। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ