বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

র‌্যাবের সাথে ডাকাতের গুলী বিনিময়

ফেনী সংবাদদাতা : ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের উকিলপাড়া সাইনবোর্ড এলাকায় গত বুধবার ভোরে ডাকাতের সাথে র‌্যাবের গুলীবিনিময় হয়েছে। এসময় হাত-পা বাঁধা দুই ভিকটিমকে উদ্ধার করা হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলকান্দি ইউনিয়নের উকিলপাড়া সাইনবোর্ড এলাকায় ফাতেমা ভিলার সামনে ৩/৪ জন লোক গত বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে একটি সিএনজি অটোরিক্সা আটক করে ডাকাতির চেষ্টা করে। সোনাগাজীর বগাদানা থেকে ফেনী আসার পথে র‌্যাবের একটি দল সিএনজি অটোরিক্সা দেখে এগিয়ে যায়।
র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তারা র‌্যাব সদস্যকে লক্ষ্য করে গুলী ছোঁড়ে। র‌্যাবও তাদের উদ্দেশ্য করে পাল্টা গুলী ছোঁড়লে তারা পালিয়ে যায়।
এসময় সিএনজি অটোরিক্সায় থাকা আলমগীর হোসেন (২৩) ও শাহাদাত হোসেন (২২) নামের হাত-পা বাঁধা দুই ভিকটিমকে উদ্ধার করে।
তারা দু’জনই সোনাগাজীর লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা।
এ ঘটনায় সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেছে।
অস্ত্রসহ মেম্বার গ্রেফতার
ফেনীর সোনাগাজী উপজেলার বগাদানা ইউপির সাবেক মেম্বার সাইফুল ইসলাম ওরফে শিপন মেম্বারকে গত বুধবার দুপুরে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।
এসময় তার কাছ থেকে একটি রিভলবার ও গুলি উদ্ধার করা হয়।
র‌্যাব জানায়, গতকাল দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামে র‌্যাবের একটি দল কেরানী বাড়ীতে অভিযান চালায়।
এসময় তার বসতঘরে তল্লাশী করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে শিপন (৩৫) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে তাকে গ্রেফতার করে।
তার কাছ থেকে ১টি রিভলবার ও ২ রাউন্ড  গুলি উদ্ধার করা হয়।
পরে তাকে আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সোনাগাঁজী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।
ফেনীস্থ র‌্যাবের স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম অস্ত্র সহ শিপন মেম্বারকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি জানান, তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় একাধিক মামলা রয়েছে।
ফেনীতে সাংবাদিক গোলাম মোস্তফা ভূঞার মৃত্যুবার্ষিকী পালন
ফেনী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য ও সাপ্তাহিক গ্রামদেশ সম্পাদক সাংবাদিক গোলাম মোস্তফা ভূঞার তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইউনিটি কার্যালয়ে গত বুধবার সন্ধ্যায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিটির সভাপতি ওছমান হারুন মাহমুদের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক  আলী হায়দার মানিকের সঞ্চালনায় দোয়া ও মোনাজাত করেন সিভিল সার্জন জামে মসজিদের খতিব মাওলানা আবদুল আলিম। এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি শাহজালাল রতন ও মোহাম্মদ শাহাদাত হোসেন, ফেনী প্রেস ক্লাবের একাংশের সভাপতি রফিকুল ইসলাম, ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খান, দপ্তর সম্পাদক জহিরুল হক মিলু, ক্রীড়া সম্পাদক মাঈন উদ্দিন, সাপ্তাহিক নিহারীকা ভারপ্রাপ্ত সম্পাদক আরিফুল আমিন রিজভী, দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি জহিরুল হক মিলন, মোহনা টিভি প্রতিনিধি দিদারুল আলম, সহযোগি সদস্য সাহিদা সাম্য লিনা প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ