বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

আরেকটি বছর কেটেছে কেসিসি’র

খুলনা অফিস : খুলনা সিটি কর্পোরেশনে বছরের অন্যতম আলোচনার বিষয়বস্তু মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানের পুনরায় দায়িত্বভার গ্রহণ। এছাড়া নগরীতে নিয়ন্ত্রণহীন যানবাহন চলাচল, ময়ূর নদীর তীরে দ্বিতীয় ফেজের কাজ নিয়ে জটিলতা, পেডিস্ট্রিয়ান আইল্যান্ড নির্মাণে বিলম্ব, বিতর্কিত জনবল নিয়োগ, ডিপিএম পদ্ধতিতে স্কেভেটর ও হাইমাস্ট লাইট কেনা, ক্ষুদের খাল খনন, একাধিক কর্মকর্তার ফাইল দুদকে তলব, নদী দখলমুক্ত করতে না পারা, প্রধান প্রকৌশলী পদে পদোন্নতি, তিন কর্মকর্তা-কর্মচারীর চাকুরি পুনর্বহাল, রাজশাহীর আদলে মশার ওষুধ তৈরি কার্যক্রম, জলাবদ্ধতা ও কেসিসি’র টেন্ডারবাজির ঘটনা নিয়েও বেশ আলোচনা-সমালোচনায় এসেছে সেবামূলক এ প্রতিষ্ঠানটি। ফলে নানা ঘটনা প্রবাহের মধ্যে আরেকটি বছর পার করলো সিটি কর্পোরেশন।
ইটভাটা থেকে ২০০ বস্তা সার উদ্ধার : খুলনায় ইটভাটা থেকে ২০০ বস্তা চোরাই সার উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১০টার দিকে দিঘলিয়া উপজেলার খলিলের ইটভাটা থেকে এ সার উদ্ধার করা হয়।
দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান বলেন, ইটভাটায় চোরাই সার মজুত করার খবর পেয়ে বুধবার রাত ১০টার দিকে অভিযান চালানো হয়। এ সময় ইটভাটা থেকে ২০০ বস্তা চোরাই সার উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। উদ্ধারকৃত সার কোথা থেকে আনা হয়েছে এবং কারা জড়িত, সে বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ