বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

বাঘা উপজেলার খবর

বাঘা (রাজশাহী) সবাদদাতা : রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত (১৩,১৪,১৫) ওয়ার্ডের ৫ নম্বর আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী জয়জয়ন্তী সরকার মালতি বিজয়ী হয়েছে। তিনটি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ছিল ২৩০। এরমধ্যে জয়জয়ন্তী সরকার মালতি (হরিণ) পেয়েছেন ১২৫ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রেহেনা আক্তার (ফুটবল) পেয়েছেন ১০০ ভোট।
উল্লেখ্য বাঘার তেঁথুলিয়া বালিকা উচ্চবিদ্যালয়, চারঘাটের রাওথা কলেজ ও পুঠিয়ার বানেশ্বর কলেজ কেন্দ্রে সকাল ৯টা থেকে ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
উপকরণ বিতরণ
রাজশাহীর বাঘায় নিরাপদ ফসল উৎপাদন প্রদর্শনীর উপকরণ বিতরণ করা হয়েছে।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উত্তম কৃষি ব্যবস্থাপনা মাধ্যমে খাদ্য নিরাপত্তার জন্য পরিবেশ বান্ধব নিরাপদ ফসল উৎপাদন কর্মসূচীর ৩০ জন কৃষককে এই প্রশিক্ষণ দেওয়া হয়। বুধবার সকালে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা কৃষি কর্মকর্তা সাবিনা বেগমের সভাপতিত্বে নিরাপদ ফসল উৎপাদন প্রদর্শনীর উপকরণ বিতরণ করা হয়। আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত কৃষি কর্মকর্তা ও কৃষিবীদ সারমিন সুলতানা, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা হাফিজুল আলম ও সংশ্লিষ্ট ব্লকের উপসহকারি কৃষি কর্মকর্তা। কৃষকদের মাঝে রাসায়নিক সার, জৈব কীটনাশক সার, জৈব সার, প্রদর্শনীয় সাইন বোর্ড বিতরণ করা হয়।
সেলাই মেশিন প্রদান
ব্র্যাক বাঘা শাখার সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি পুনর্বাসনের সহযোগীতায় নির্যাতিত কাজলী পাশে দাঁড়িয়ে  সেলাই মেশিন ও কাটা কাপড়ের দোকান প্রদান করা হয়। ব্র্যাক বাঘা অফিস কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে  সেলাই মেশিন ও কাটা কাপড়ের দোকান সামগ্রী  প্রদান করেন বাঘা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ শফিউর রহমান শফি।

অনলাইন আপডেট

আর্কাইভ