বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

নালিতাবাড়ীতে আ.লীগ নেতাকে বয়কটের ঘোষণা সাংবাদিকদের

নালিতাবাড়ী (শেরপুর) সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ী উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ফজলুল হককে বয়কটের ঘোষণা দিয়েছেন নালিতাবাড়ীর উপজেলায় কর্মরত  সাংবাদিকরা। ফজলুল হক কর্র্তৃক সাংবাদিকদের অকথ্য ভাষায় গালাগালের অভিযোগে  বুধবার রাতে  স্থানীয় প্রেসক্লাবে সাংবাদিকদের  জরুরী সভায় এই সিদ্ধান্ত  গ্রহণ করা হয়।
জানা যায়, গত ২৬ ডিসেম্বর সোমবার ১১টার দিকে খাদ্য বিভাগের আমন্ত্রণে কয়েক জন  গণমাধ্যম কর্মী উপজেলা খাদ্য গুদামে চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনী  অনুষ্ঠানে খবর সংগ্রহ করতে যান। সেখানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক ২৩ ডিসেম্বর কয়েকটি জাতীয় দৈনিকে ‘‘আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ’’ খবরের রেশ ধরে সাংবাদিকদের অকথ্য ভাষায় গালাগাল করেন। তার আচরণ উগ্র পর্যায়ে পৌঁছালে সেই অনুষ্ঠান স্থল ত্যাগ করতে বাধ্য হন উপস্থিত সাংবাদিকরা।
নালিতাবাড়ী প্রথমআলোর প্রতিনিধি আবদুল মান্নান সোহেলের আহ্বানে প্রতিবাদ সভায় বক্তরা বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে সাংবাদিকরা সংবাদ পরিবেশন করেছেন। এতে জনসম্মুখে ক্ষিপ্ত হয়ে সাংবাদিকদের অকথ্য ভাষায় গালাগাল ও হুমকি দেওয়া করা ঠিক হয়নি। আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের মতো একটি গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ব্যক্তির নিকট জনসম্মুখে এমন অশালীন  ও উগ্র আচরণ কখনোই কাম্য নয়।এর তীব্র নিন্দা জানিয়েছেন। যত দিন তিনি এই অসৎ আচরনের জন্য ক্ষমা প্রার্থনা না করবেন। ততদিন পর্যন্ত কোন খবরে তার নাম লেখা হবে না বলে সিদ্ধান্ত গৃহিত হয়।
এসময় বাংলাভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি এম এ হাকাম হীরা,দৈনিক ইত্তেফাক সংবাদদাতা  সামেদুল ইসলাম তালুকদার, দৈনিক জনতা প্রতিনিধি লাল মোহাম্মদ শাজাহান কিবরিয়া, বৈশাখী টিভি প্রতিনিধি বিপ্লব দে কেটু, বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি সাইফুল ইসলাম, দৈনিক খবরপত্র  প্রতিনিধি মঞ্জুরুল আহসান, দৈনিক মানবজমিন প্রতিনিধি মাহফুজুর রহমান সোহাগ, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি আমিনুল ইসলাম, দৈনিক বর্তমানের উপজেলা প্রতিনিধি সানী ইসলাম, দৈনিক খবরের প্রতিনিধি মঞ্জুরুল আহসান মঞ্জু,দৈনিক সংগ্রামের সংবাদদাতা মো.আল হেলাল বক্তব্য রাখেন। এছাড়া সাংবাদিকদের এই সিদ্ধান্তে একমত পোষণ করেন, দৈনিক সকালের খবর ও বাংলার কাগজের সম্পাদক মো.মনিরুল ইসলাম,নয়াদিগন্তে আবদুল মোমেন,দৈনিক ডেসটিনির প্রতিনিধি সুরুজজ্জামান ও বাংলা নিউজ ২৪ ডটকমের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম তালুকদার।

অনলাইন আপডেট

আর্কাইভ