বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০
Online Edition

ইউপি মহিলা মেম্বার ধর্ষিত

চৌহালী (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের এনায়েতপুর থানার জালালপুর ইউনিয়নের এক মহিলা ইউপি সদস্য ধর্ষণের শিকার হয়েছে। সে চেংটারচর এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী সাহেব আলীর স্ত্রী ও তিন সন্তানের জননী । এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ধর্ষককে দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন ইউপি চেয়ারম্যান ও এলাকাবাসী।
পুলিশ সূত্রে জানা যায়, জালালপুর ইউনিয়নের ৭,৮,৯ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য মাহেলা খাতুন ২৫ ডিসেম্বর একই ইউপি’র সাবেক মহিলা মেম্বার বিলকিস খাতুনের বাড়িতে পারিবারিক একটি অনুষ্ঠানে দাওয়াত খেতে যান। অনুষ্ঠান শেষে রাতে বিলকিস মেম্বারের অনুরোধে বাড়িতেই থেকে যান মাহেলা মেম্বার। রাত ১টার দিকে সুযোগ বুঝে বিলকিলের স্বামী প্রবাসী লম্পট শাহ আলম ঘুমন্ত মাহেলাকে জোরপূর্বক ধর্ষণ করে। এঘটনা জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে এলাকার মাতব্বরা দেন দরবারের চেষ্টা করে ব্যর্থ হলে  মঙ্গলবার দুপুরের দিকে মাহেলা মেম্বার বাদী হয়ে ধর্ষক শাহ আলম ও তার স্ত্রী বিলকিসকে আসামী করে এনায়েতপুর থানায় মামলা দায়ের করে। এ ব্যাপারে জালালপুর ইউপি চেয়ারম্যান সুলতান মাহমুদ বলেন, যত দ্রুত সম্ভব ধর্ষক শাহ আলম ও স্ত্রী বিলকিসকে গ্রেফতারের দাবি জানাচ্ছি।
এদিকে এনায়েতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস বলেন, মহিলা মেম্বার ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ