ঢাকা, রোববার 17 October 2021, ১ কার্তিক ১৪২৮, ৯ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরী
Online Edition

নারী উদ্যোক্তা উন্নয়নে ব্যাংকিং সেবা প্রদানে গুরুত্বারোপ রাকাবের

অনলাইন ডেস্ক: গ্রামীণ অর্থনীতিকে চাঁঙ্গা করার জন্য নারী উদ্যোক্তাদের উন্নয়নে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) বিরাট ভূমিকা কয়েছে।

এই লক্ষ্য অর্জনে ব্যাংকের শাখা পর্যায়ের সকল কর্মকর্তা ও মাঠ পর্যায়ের অন্যান্য কর্মীদের আন্তরিকতা ও সততার সঙ্গে তাদের দায়িত্ব পালন করতে হবে। যোগ্য নারী উদ্যোক্তাদের দোরগোড়ায় গিয়ে ব্যাংকিং সেবা প্রদানের অঙ্গীকার থাকতে হবে।

আজ এখানে রাকাব সূত্র জানায়, মঙ্গলবার অপরাহ্নে অনুষ্ঠিত রাকাবের ৪৪৭তম পরিচালনা পর্ষদের সভায় এই অভিমত ব্যক্ত করা হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আবদুল হান্নান এতে সভাপতিত্ব করেন।

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক , যার প্রধান কার্যালয় রাজশাহীতে, উত্তরাঞ্চলের রাজশাহী ও রংপুর বিভাগের ১৬টি জেলায় কৃষি ও কৃষি সাবÑসেক্টরে বৃহত্তর উন্নয়ন অংশীদার হিসেবে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

সভায় নারী উদ্যোক্তাদের জন্য অর্থ বরাদ্ধ বৃদ্ধি এবং প্রশাসনিক ও ঋণ কার্যক্রম স্বচ্ছতা ও জবাবদিহিতার সঙ্গে সম্পন্ন করার ওপর গুরুত্বারোপ করা হয়।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবু আসাদ এবং পরিচালক সাইফুদ্দিন আহমেদ , কাজী হাসান আহমেদ, ফজলুর রহমান, অধ্যাপক রুস্তম আলী আহমেদ, শাহ আলম, আবদুল ওয়াদুদ ও আতাউর রহমান সভায় উপস্থিত ছিলেন।-বাসস

অনলাইন আপডেট

আর্কাইভ