শুক্রবার ১৪ আগস্ট ২০২০
Online Edition

গ্রেফতারকৃত নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি দিন -অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার

বাংলাদেশ শ্রমিককল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক হারুন-অর-রশিদ খান, সহকারী সাধারণ সম্পাদক লস্কর মুহাম্মদ তাসলিম, কেন্দ্রীয় কমিটির সদস্য জনাব আজহারুল ইসলাম, এ্যাড: জাকির হোসাইন, আবুল হাসেমসহ ১১জন নেতা-কর্মীকে আজ ২৭ ডিসেম্বর মগবাজার এলাকা থেকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার ২৭ ডিসেম্বর প্রদত্ত এক বিবৃতিতে বলেন, “সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার উদ্দেশ্যে সম্পূর্ণ অন্যায়ভাবে শ্রমিক কল্যাণ ফেডারেশনের নেতা-কর্মীদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতগণ সম্পূর্ণ নির্দোষ। 

বর্তমান গণবিরোধী সরকার নিজের গদি ঠিক রাখার জন্য শ্রমিক-কৃষকসহ সকল মেহনতি মানুষের উপরই জুলুম-নির্যাতন চালাচ্ছে। সরকার স্বৈরশাসন চালিয়ে দেশের জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। সরকারের জুলুম-নির্যাতন সকল সীমা ছাড়িয়ে গেছে। সরকারের দুঃশাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। 

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অধ্যাপক হারুন-আর-রশীদ খান ও সহকারী সাধারণ সম্পাদক লস্কর মো: তাসলিমসহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি প্রদান করার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছে।”

অনলাইন আপডেট

আর্কাইভ