মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

সুন্দরগঞ্জে পিআইও অফিসে তালা ঝুলছে

গাইবান্ধা সংবাদদাতা : সুন্দরগঞ্জ উপজেলায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও)’র অফিস কক্ষ দীর্ঘ ১ মাস থেকে তালা বন্ধ থাকায় উন্নয়ন কাজ মারাত্মকভাবে ব্যাহত হচ্ছে। জানা গেছে, উপজেলার নিশা কনস্ট্রাকশনের স্বত্ত্বাধিকারী ও ছাত্রলীগের আহবায়ক ছামিউল ইসলাম ছামুকে ৩ টি ত্রাণের ব্রিজের নির্মাণ কাজ পাইয়ে দেয়ার কথা বলে কয়েক মাস আগে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা-নুরুন্নবী সরকার ১২ লাখ টাকা উৎকোচ গ্রহণ করেন।
নির্মাণ কাজ না পাওয়ায় ছামিউল ইসলাম ছামু গত ২৯ নভেম্বর উক্ত উৎকোচের টাকা ফেরত চাইতে গেলে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তার উপর চড়াও হয়ে কিল-ঘুষি মারাসহ অকথ্য ভাষায় গালি-গালাজ করেন। এনিয়ে ছামিউল ইসলাম ছামু বাদি হয়ে উৎকোচ গ্রহণ ও লাঞ্ছিত হওয়ার অভিযোগ এনে গত ৩০ নভেম্বর সুন্দরগঞ্জ থানায় পিআইও নুুরুন্নবী সরকারের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর থেকে তিনি (পিআইও) অফিস তালা বন্ধ রেখে গা-ঢাকা দিয়েছেন। এতে করে এ উপজেলার ১৫টি ইউনিয়ন ১টি পৌর সভার উন্নয়ন কাজ ব্যাহত হতে বসেছে। এদিকে তিনি অফিস না করায় ২০১৬-১৭ অর্থ বছরের বরাদ্দকৃত কাবিখা-কাবিটা, টিয়ার ও কর্মসৃজন প্রকল্পসহ (৪০ দিনের কর্মসূচি) গ্রামীণ অবকাঠামো উন্নয়ন কাজে অনিশ্চয়তা লক্ষ্য করা যাচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ