মঙ্গলবার ১৪ জুলাই ২০২০
Online Edition

বিএমএ কক্সবাজার শাখার নয়া কর্মকর্তা

কক্সবাজার সংবাদদাতা : বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) কক্সবাজার জেলা শাখার  নির্বাচন বিপুল উৎসাহ, উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।
এতে ডা. পুচনু সভাপতি এবং ডা. মাহবুবুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ঘোষিত ফলাফলে তাদেরকে নির্বাচিত ঘোষণা করা হয়। এছাড়া অন্যান্য পদেও ডা.পুচনু-মাহবুবুর রহমানের এই প্যানেল নিরঙ্কুশ জয় লাভ করেন।
বৃহস্পতিবার কক্সবাজার নার্সিং ইনস্টিটিউট মিলনায়তনে সকাল সাড়ে ৮টা থেকে বিরতিহীনভাবে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ২১০ জন ভোটারের মধ্যে এ নির্বাচনে ১৯০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।
এতে সহ-সভাপতি-১ পদে ডা. বিধান পাল ও সহ-সভাপতি-২ পদে ডা. মোঃ রফিকুল হাসান নির্বাচিত হন।
কোষাধ্যক্ষ পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন ডা. আবদুন নূর বুলবুল।
এছাড়া যুগ্ম সম্পাদক পদে ডা. মোঃ আরিফ হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে ডা. সৈয়দ মারুফ উর রহমান, বিজ্ঞান বিষয়ক সম্পাদক পদে ডা. রনজন বড়ুয়া রাজন, দপ্তর সম্পাদক পদে ডা. গোলাম মোস্তফা নাদিম, প্রচার ও জনসংযোগ পদে ডা. নোবেল কুমার বড়ুয়া, সমাজ কল্যাণ সম্পাদক পদে ডা. জাহাঙ্গীর মোঃ তোফায়েল উদ্দিন, সংস্কৃতি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক ডা. এস.এম শাহেদুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক পদে ডা. টুটুল তালুকদার নির্বাচিত হয়েছেন।
তাছাড়া সদস্য পদে ডা. মায়েনু, ডা. খন্দকার আছাদুজ্জামান, ডা. খাইরুন্নেছা মুন্নী, ডা. শামীম আরা নূর, ডা. রাহাত নূর তুলি, ডা. সৈয়দ মোহাম্মদ সরওয়ার, ডা. সোলতান আহমদ সিরাজী, ডা. মুনতাহার মৌ, ডা. নাজিমা আকতার ও ডা. মোঃ রিদওয়ান নির্বাচিত হন।
নবনির্বাচিত সভাপতি ডা. পুচনু ও সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমান তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, কক্সবাজারের চিকিৎসকরা বিপুল ভোটে স্বাচিপ সমর্থিত প্যানেলকে বিজয়ী করে বিএমএ কক্সবাজার জেলা শাখার নেতৃত্ব দেয়ার সুযোগ করে দিয়েছে। নতুন নেতৃত্বে চিকিৎসকদের স্বার্থ সংরক্ষণসহ মানব সেবার মনোভাব নিয়ে কাজ করে যাবো।
নির্বাচন পরিচালনা পরিষদের আহ্বায়ক ডা. বদিউর রহমানের নেতৃত্বে সহকারী রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন সদর হাসপাতালের সহকারি পরিচালক ডা. আকতারুল ইসলাম। নির্বাচন কমিশনের ফলাফল ঘোষণার পর রাতে ডা. পুচনু ও ডা. মাহবুবুর রহমানের নেতৃত্বে বিজয় মিছিল বের করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ