শনিবার ০৪ জুলাই ২০২০
Online Edition

তালাকপ্রাপ্ত স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন ॥ গ্রেফতার

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা: মঠবাড়িয়া উপজেলার টিকিকাটা ইউনিয়নের বড় শিংগা গ্রামে বুধবার গভীর রাতে মাদকাসক্ত স্বামীকে তালাক দেয়ায় ক্ষুদ্ধ হয়ে স্ত্রী রাবেয়া বেগম (৩২)কে ধারালো ছুরিকাঘাতে খুন করেছে পাষণ্ড স্বামী সাগর সরদার ওরফে মিন্টু। ঘটনাটি ঘটেছে। এলাকাবাসী ওই রাতেই ঘাতক স্বামী সাগরকে আটক করে পুলিশে সোপর্দ করে। নিহত গার্মেন্টস কর্মী রাবেয়া বড় শিংগা গ্রামের আবদুল হালিম মৃধার মেয়ে।
এ ঘটনায় নিহতের পিতা হালিম মৃধা বাদী হয়ে আজ বৃহস্পতিবার সকালে সাগরকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। দুপুরে ঘাতক সাগরকে আদালতে সোপর্দ করলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিজ্ঞ আদালতে খুনের কথা অকপটে স্বীকার করে সাগর।
থানা ও পারিবারিক সূত্রে জানাযায়, এক সন্তানের জননী রাবেয়াকে গত সাত বছর আগে মুন্সীগঞ্জ জেলার ইসলামপুর গ্রামের নাদের সরদারের ছেলে অটোচালক সাগরকে বিয়ে করে। বিয়ের পর থেকেই সাগর নেশার টাকার জন্য রাবেয়ার ওপর শারীরিক ভাবে নির্যাতন চালিয়ে আসছিল। একপর্যায় গত ৬ মাস আগে স্ত্রী রাবেয়া অতিষ্ঠ হয়ে ঢাকার বাসা থেকে পালিয়ে বাবার বাড়িতে এসে স্বামীকে তালাক দেয়। তালাক প্রাপ্ত স্ত্রীকে ফিরে পেতে গত ৫ মাস আগে সাগর মঠবাড়িয়া রাবেয়ার বাবার বাড়িতে গিয়ে ব্লেড দিয়ে কেটে নিজের শরীর ক্ষতবিক্ষত করে। গতকাল রাতে রাবেয়া প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে ওঁৎ পেতে থাকা ক্ষুদ্ধ স্বামী ধারালো ছুরি দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে।
মঠবাড়িয়া থানা অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃত সাগরকে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ