সোমবার ১৩ জুলাই ২০২০
Online Edition

সাভারে রাস্তা পারাপার হওয়ার সময় অজ্ঞাত ব্যক্তি নিহত ॥ আশুলিয়ায় দুই নারীর লাশ উদ্ধার

সাভার সংবাদদাতা : সাভারে রাস্তা পারাপার হওয়ার সময় অজ্ঞাত (৫৫) এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল সোমবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা বাসষ্ট্যান্ড এলাকায় এঘটনা ঘটে। পুলিশ জানায়, সোমবার সকালে অজ্ঞাত ওই ব্যক্তি গেন্ডা বাসস্ট্যান্ড দিয়ে রাস্তা পারাপার হওয়ার সময় তাকে একটি সিমেন্ট বোঝাই ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই ওই ব্যক্তি নিহত হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
এব্যাপারে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, নিহত ব্যাক্তির লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিচয় জানার চেষ্টা চলছে।
অন্যদিকে, আশুলিয়ার পৃথক স্থান থেকে স্বর্ণা খাতুন ও রিনা আক্তার নামে দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তারা দুজনেই আত্মহত্যা করছে বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ। রবিবার রাতে আশুলিয়ার কাইছাবাড়ি থেকে রিনা ও গোসাইল এলাকা থেকে স্বর্ণার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রিনা রংপুর জেলার পীরগাছা থানার দুদিয়াবাড়ি এলাকার রেজাউল হোসেনের মেয়ে। তিনি কাইছাবাড়ি এলাকায় ওয়াসিমের বাসায় ভাড়া থাকতেন। স্বর্ণা শেরপুর জেলার নকলা থানার রামেরকান্দি গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। স্বর্ণা গোসাইল এলাকার সিরাজের বাড়িতে থাকতেন। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, রবিবার রাতে রিনা ভেতর থেকে দরজা লাগিয়ে রাখেন। পরে অনেক ডাকাডাকি করেও দরজা না খুললে স্থানীয়রা পুলিশে খবর দেয়। এসময় পুলিশ ওয়াসিমের টিনশেট বাসার আড়া থেকে রিনার ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। অপর দিকে, স্বর্ণা সকাল থেকে রাত পর্যন্ত দরজা না খুললে বাড়িয়ালার সন্দেহ হয়। পরে খবর দিলে পুলিশ এসে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে। লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানিয়েছেন ওই পুলিশ কর্মকর্তা।

অনলাইন আপডেট

আর্কাইভ