সোমবার ০১ জুন ২০২০
Online Edition

সুলতান সুলেমান বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

বগুড়া অফিস : দীপ্ত টিভিতে সুলতান সুলেমান বন্ধের ষড়যন্ত্রের প্রতিবাদে গতকাল সোমবার বগুড়া শহরের জিরো পয়েন্ট সাতমাথায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

বগুড়ায় কর্মরত সাংবাদিক, সামাজিক, সাংস্কৃতিক ব্যক্তিরা এতে অংশ নেন। প্রায় ঘন্টা ব্যাপি অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তাগণ বলেন, ৫শ বছর আগের ইতিহাস নিয়ে তুরস্কে নির্মিত অটোমান সাম্রাজ্যের কাহিনী নিয়ে নির্মিত সুলতান সুলেমান। ক্ষমতার টানাপোড়নে অটোমান সাম্রাজ্যের ষড়যন্ত্র, গুপ্তহত্যা, ভাই হত্যা, সন্তান হত্যা এবং দাস প্রথার অন্তরালের কাহিনী নিয়ে নির্মিত মেগা সিরিয়াল সুলতান সুলেমান। সিরিয়ালটির জনপ্রিতা শুধু শহরে নয়, পৌঁছে গেছে গ্রামাঞ্চলেও।

দীপ্ত টিভিতে প্রচারিত এই মেগা সিরিয়ালটি বন্ধের জন্য একটি কুচক্রিমহল কাজ করছে। কোনক্রমেই সুলতান সুলেমান বন্ধ করা যাবে না। যারা এর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন তাদের বিরুদ্ধে প্রয়োজনে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। দীপ্ত টিভি দর্শক ফোরাম বগুড়ার আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে সঞ্চালনা করেন দীপ্ত টিরি বগুড়া প্রতিনিধি এস এম আবু সাঈদ। বক্তব্য রাখেন অ্যাভোকেট. আব্দুর রাফি পান্না, সবুর শাহ লোটাস, সৈয়দ ফজলে রাব্বি ডলার, গণেশ দাস, হারুণ অর রশিদ, আবুল কালাম আজাদ, আব্দুল ওয়াদুদ, মো: আবু মুসা, আল-আমিন, সানাউল হক শুভ প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ