সোমবার ০১ জুন ২০২০
Online Edition

আমাদের সময় ডট কমের রিপোর্টটি সম্পূর্ণ কাল্পনিক

আমাদের সময় ডটকম অন-লাইন পত্রিকায় বাংলাদেশ জামায়াতে ইসলামী সম্পর্কে গতকাল সোমবার যে ভিত্তিহীন মিথ্যা রিপোর্ট প্রকাশ করা হয়েছে তার তীব্র প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেন, আমাদের সময় ডটকম অন-লাইন পত্রিকায় বাংলাদেশ জামায়াতে ইসলামী সম্পর্কে যে রিপোর্টটি প্রকাশ করা হয়েছে তার কোনো ভিত্তি নেই। বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভাবমর্যাদা ক্ষুণœ করার হীন উদ্দেশ্যেই এ বানোয়াট ও কাল্পনিক রিপোর্টটি প্রকাশ করা হয়েছে। 

গতকাল দেয়া বিবৃতিতে তিনি বলেন, এ রিপোর্টটি সম্পর্কে আমাদের সুস্পষ্ট বক্তব্য হলো বাংলাদেশ জামায়াতে ইসলামী কখনো সরকারের সাথে আঁতাতের রাজনীতিতে বিশ্বাস করে না। যে সরকার জামায়াতে ইসলামীকে ধ্বংস করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত সেই সরকারের সাথে জামায়াতে ইসলামীর শীর্ষ নেতাদের আঁতাতের প্রশ্নই আসে না। এ ধরনের হাস্যকর অভিযোগ জামায়াতের কোনো নেতা উঠাতে পারেন না। আমাদের সময় ডটকমে প্রকাশিত এ অভিযোগ কাল্পনিক। 

তিনি বলেন, জামায়াতে ইসলামীর মধ্যে কোনো ধরনের অন্তর্দ্বন্দ্ব নেই। জামায়াতের আমীর মকবুল আহমাদ সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠনের কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্যগণের মতামতের ভিত্তিতেই সংগঠনের নায়েবে আমীর, সেক্রেটারি জেনারেল ও সহকারী সেক্রেটারি জেনারেলসহ গুরুত্বপূর্ণ পদে নিয়োগ দিয়েছেন। সুতরাং সংগঠনের গঠনতন্ত্র না মানার প্রশ্ন অবান্তর। 

তিনি বলেন, গত ১০ ডিসেম্বর কমিটি গঠন নিয়ে জামায়াতের কোনো বৈঠকই যেখানে হয়নি সেখানে আমীরে জামায়াতকে নেতাদের তোপের মুখে পড়ার যে কথা আমাদের সময় ডটকম পত্রিকায় লেখা হয়েছে তা সর্বৈব মিথ্যা। 

তিনি আরো বলেন, আমীরে জামায়াত নিজের অবস্থান সুদৃঢ় করার জন্য কোনো নেতাকে দলের কোনো পদে বসাননি। এ ধরনের কোন অপচর্চা জামায়াতের মধ্যে অতীতেও ছিলনা, বর্তমানেও নেই এবং ভবিষ্যতে থাকার প্রশ্নই আসে না। এ রিপোর্টটি সংশ্লিষ্ট রিপোর্টারের সম্পূর্ণ মনগড়া ও কাল্পনিক। 

তিনি এ ধরনের ভিত্তিহীন মিথ্যা রিপোর্ট প্রকাশ করা থেকে বিরত থাকতে আমাদের সময় ডটকম অনলাইন পত্রিকা কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ