বৃহস্পতিবার ০৪ জুন ২০২০
Online Edition

মালিবাগে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার : রাজধানীর মালিবাগে আবদুস সাত্তার (৪০) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার দুপুর ১টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। নিহত আবদুস সাত্তারের বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে। তিনি মালিবাগের পাবনা কলোনিতে বাসা ভাড়া নিয়ে থাকতেন। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সিরাজগঞ্জের গ্রামের বাড়িতে থাকেন। তিনি ঢাকা কাপড় ও সুতার ব্যবসা করতেন।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে ভারি কোনও অস্ত্র দিয়ে আঘাত করে আবদুস সাত্তারকে হত্যা করা হয়েছে। তবে আমাদের পুলিশের টিম কাজ করছে। এ ব্যাপারে বিস্তারিত তদন্তের পর জানা যাবে। এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন ওসি শফিকুল ইসলাম। 

নিহত আবদুস সাত্তারের প্রতিবেশি মেহেদী হাসান জানান, সকালে আবদুস সাত্তারের ছেলে মোবাইল ফোনে তার বাবাকে পাচ্ছে না বলে তাকে জানায়। পরে ওই বাসায় গিয়ে আবদুস সাত্তারের রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন তিনি। এরপর স্থানীয়দের সহযোগিতায় আবদুস সাত্তারকে দুপুরের সোয়া ১টার দিকে ঢামেক এ নিয়ে আসেন তিনি। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

এদিকে রাজধানীর নিউমার্কেট এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হয়েছেন দুই ব্যক্তি। আহত মো. সোহাগ (৩৫) ও মো. মোখলেছকে (৪৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে নিউমার্কেট থানার এসআই আব্দুল হামিদ জানান, গতকাল সোমবার দুপুরে স্টার কাবাব থেকে খাওয়া শেষে বের হন সোহাগ ও মোখলেছ। রাস্তায় তাদের সঙ্গে কয়েক যুবকের কথা কাটাকাটি হয়। পরে ওই যুবকরা তাদের ছুরি মেরে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়। সোহাগের বাম পাঁজরে, ডান উরুতে আর মোখলেছের পায়ে, দুই হাতে ছুরি মারা হয়েছে বলে জানান এসআই হামিদ। আহত দুইজনের পরিচয় জানতে চাইলে তিনি বলেন, দুজন পিডাব্লিউডিএর স্টাফ বলে শুনেছি। বিস্তারিত পরিচয় এবং কারা, কেন এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ