বুধবার ২৭ জানুয়ারি ২০২১
Online Edition

ছাগলনাইয়ায় ফের অজ্ঞাত লাশ উদ্ধার

ছাগলনাইয়া (ফেনী) সংবাদদাতা : ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর ওয়ার্ডের ফুলছড়ি খাল থেকে অজ্ঞাত এক যুবকের লাশ (৩৫) উদ্ধারের এক সপ্তাহের মধ্যে ফের গতকাল শনিবার সকালে পাঠান নগর ইউনিয়নের উত্তর হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দা থেকে  অজ্ঞাত অপর এক ব্যক্তির লাশ (৫০) উদ্ধার করেছে ছাগলনাইয়া থানা পুলিশ।
পুলিশ জানায়, পাঠান নগর ইউনিয়নের উত্তর হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী খবর দিলে, শনিবার সকালে এসআই কামাল এর নেতৃত্বে পুলিশের একটি দল গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী আধুনিক সদর হাসপাতালে পাঠায়। এসআই কামাল জানান, ক্রিকেট ব্যাট ও সিমেন্টের পিলার দিয়ে মাথায় আঘাত করে অজ্ঞাত ব্যক্তিটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে তাদের ধারণা। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যার কাজে ব্যবহৃত রক্তমাখা ক্রিকেটের ব্যাট ও সিমেন্টের পিলার উদ্ধার করেছে। লাশের পরনে লুঙ্গি, গায়ে চেক শার্ট ও জ্যাকেট রয়েছে।
 উল্লেখ্য,গত ১৯ ডিসেম্বর ছাগলনাইয়া পৌরসভার দক্ষিণ সতর ওয়ার্ডের ফুলছড়ি খাল থেকে হাত ও মুখ বাধা অজ্ঞাত এক যুবকের লাশ (৩৫) উদ্ধার করে পুলিশ। উভয় ঘটনায় থানায় মামলা হলেও পাওয়া যায়নি অজ্ঞাত লাশের পরিচয়।পর পর দুটো লাশ পাওয়ার ঘটনায় এলাকার মানুষের মাঝে আতংক বিরাজ করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ