বুধবার ২৭ জানুয়ারি ২০২১
Online Edition

মঠবাড়িয়ায় চার দিনব্যাপী স্কাউট সমাবেশ অনুষ্ঠিত

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : মঠবাড়িয়ায় উপজেলা স্কাউটসের উদ্যোগে চার দিনব্যাপী জাতীয় বিদ্যুৎ ক্যাম্প, কাব ক্যাম্পুরীর সমাপনী ও মহা তাবু জলসা (ক্যম্প ফায়ার) শুক্রবার  সন্ধায় শহীদ মোস্তফা খেলার মাঠে সমাপ্ত হয়েছে। উপজেলা স্কাউটসের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ফরিদ উদ্দিনের সভাপিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. গিয়াস উদ্দিন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আজিজুল হক সেলিম মাতুব্বর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. খলিলুর রহমান, অধ্যক্ষ আজিম-উল-হক, উপজেলা স্কাউটসের ভারপ্রাপ্ত কমিশনার মো. আলমগীর হোসেন খান, সমাবেশ প্রধান খলিলুর রহমান, সাপলেজা মডেল স্কুলের প্রধান শিক্ষক আবদুর রাশেদ, উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন, উপজেলা স্কাউটস সম্পাদক শুকদেব ঢালী প্রমুখ। পরে ক্যাম্প ফায়ার ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, চার দিনের এ স্কাউট সমাবেশে এতে উপজেলার ২৫ স্কাউটস দল ও ২৫টি কাব দলের মোট ৩৫০জন সদস্য ৫০ জন ইউনিট লীডাররা অংশগ্রহণ করে।
যুবক গ্রেফতার
পিরোজপুর ডিবি পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে অভিযান চালিয়ে উপজেলার সোনাখালী গ্রাম থেকে ২০৫ পিচ ইয়াবাসহ জুয়েল মৃধা (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে। জুয়েল মৃধা সোনাখালী গ্রামের ইউনুচ মৃধার ছেলে। এ ঘটনায় মঠবাড়িয়া থানার এসআই নুরুল আমীন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।
মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, জুয়েলকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে।
মা সমাবেশ
মঠবাড়িয়া পৌর শহরের ৫৬ নং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ ও বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়েছে। গতকাল শনিবার সকালে মা সমাবেশ ও ফলাফল ঘোষণা করেন মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরিফ-উল-হক। এসময় প্রধান শিক্ষক মাইনুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য জাকির হোসেন আসাদ, জয়নাল আবেদীন, শিক্ষক হিরেন কুমার রায়, সুমন্ত্র হাওলাদার প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ